ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

শেখ হাসিনার এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জনে যুবলীগের আনন্দ র‌্যালি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২১, ২১:১৮

শেখ হাসিনার এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জনে যুবলীগের আনন্দ র‌্যালি
নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জন করায় আনন্দ র‌্যালি করেছে যুবলীগ। শনিবার বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে আয়োজিত র‌্যালিতে সংগঠনের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, রফিকুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক বদিউল আলম, রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপলসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের নেতাবৃন্দ অংশ নেন।

র‌্যালি উপলক্ষে এক বিবৃতিতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন বাঙালি জাতি পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। আর সেই স্বপ্ন বাস্তবায়ন করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। এই ‘মুকুট মণি’ উপাধি প্রাপ্তির মাধ্যমে তিনি বাংলাদেশকে মর্যাদাশীল আসনে প্রতিষ্ঠিত করেছেন। আমরা বাঙালি জাতি হিসেবে তার কাছে কৃতজ্ঞ।

র‌্যালিতে যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, ১৯৮১ সালের ১৭ মে বঙ্গবন্ধু কন্যা স্বদেশে ফিরে আসার পর তার প্রচেষ্টায় ধীরে ধীরে আজকের বাংলাদেশ। তাকে জাতিসংঘ ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ দেওয়ায় আমরা বাঙালি জাতি হিসেবে আনন্দিত ও গর্বিত।

বাংলাদেশ জার্নাল/এমআর/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত