ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২১, ২০:২৩

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি

নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন দলটির ভাইস-চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

সোমবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের জন্মদিন উপলক্ষে ‘রাজনৈতিক সংকট উত্তরণে রাজনৈতিক নেতৃত্বের ভূমিকা’শীর্ষক আলোচনা সভায় এ কথা জানান তিনি।

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না জানিয়ে তিনি বলেন, দেশের অন্য রাজনৈতিক দলকেও অংশগ্রহণ করতে দেয়া হবে না। আর বিগত নির্বাচনে বিএনপি যে ভুল করেছে, তা আর করবে না।

গণতন্ত্র প্রতিষ্ঠার দায়িত্ব শুধু একার নয় বিএনপির, প্রত্যেকটি নাগরিকের মন্তব্য করে মেজর হাফিজ বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠায় সবাইকে রাজপথে নেমে আসতে হবে। অতীতেও গণঅভ্যুত্থানে স্বৈরশাসককে বিদায় নিতে হয়েছে। আন্দোলন আরেকটি আপনারা দেখবেন। এই সরকারকে বিদায় নিতে হবে।

সভায় সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, কল্যাণ পার্টি বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে থাকবে। জোট আরও শক্তিশালী হবে বলে তার আশা।

এসময় বিএনপিকে জোট ধরে রাখার জন্য উদ্যোগ নেয়ার পরামর্শ দেন সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

আয়োজক সংগঠনের নেতা ইকবাল হাসান মাহমুদের সভাপতিত্বে সভায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান আবু তাহের, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত প্রমূখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত