ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

যুবলীগের চিঠি সংকলন গ্রন্থ ‘প্রিয় বঙ্গবন্ধু’ প্রকাশ

যুবলীগের চিঠি সংকলন গ্রন্থ ‘প্রিয় বঙ্গবন্ধু’ প্রকাশ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি লেখা চিঠি থেকে সংকলন গ্রন্থ ‘প্রিয় বঙ্গবন্ধু’ প্রকাশ করেছে আওয়ামী যুবলীগ। সম্প্রতি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে যুবলীগের বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে এই গ্রন্থ প্রকাশ করা হয়।

সংকলন গ্রন্থের সম্পাদক ও প্রকাশক যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং নির্বাহী সম্পাদক যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। মুখবন্ধ লিখেছেন জাতীয় অধ্যাপক ড. রফিকুল ইসলাম। গ্রন্থের প্রচ্ছদ করেছেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায়।

যুবলীগের কেন্দ্রীয় কার্যালয় ও শাহবাগের পাঠক সমাবেশে গ্রন্থটি পাওয়া যাচ্ছে। যার শুভেচ্ছা মূল্য ৩২০ টাকা।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে প্রজন্মের ভাবনা, আবেগ, ভালোবাসা প্রকাশিত হোক- এমন ইতিবাচক উদ্দেশে যুবলীগ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজন করে বঙ্গবন্ধুর প্রতি প্রতীকী চিঠি লেখা কর্মসূচি। সারাদেশ থেকে প্রাপ্ত চিঠি থেকে বাছাই করে সংকলন গ্রন্থটি প্রকাশ করা হয়েছে।

সংকলন গ্রন্থের সম্পাদনা সহযোগী হিসেবে দায়িত্ব পালন করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. জহিরুল ইসলাম মিল্টন, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট শেখ নবীরুজ্জামান বাবু এবং উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী।

বাংলাদেশ জার্নাল/এমআর/এমএম

  • সর্বশেষ
  • পঠিত