ঢাকা, শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৭ মিনিট আগে

আওয়ামী লীগ আপাদমস্তক কুকর্মে নিমজ্জিত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ অক্টোবর ২০২১, ২২:৩৮

আওয়ামী লীগ আপাদমস্তক কুকর্মে নিমজ্জিত
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ আপাদমস্তক কুকর্মে নিমজ্জিত বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। শুক্রবার কিশোরগঞ্জের কটিয়াদি পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এ মন্তব্য করেন তিনি।

এমরান সালেহ প্রিন্স বলেন, প্রধানমন্ত্রী 'কু' পছন্দ করেন না। কিন্তু আওয়ামী লীগ আপাদমস্তক কুকর্মে নিমজ্জিত। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট, পুজামন্ডপে হামলা, ভাংচুর, লুটপাট থেকে শুরু করে ভোট চুরি, গণতন্ত্র ও জন অধিকার হরণ এবং দুর্নীতিসহ সব কুকর্মের সাথেই আওয়ামী লীগ নেতারা প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত। সেজন্য প্রধানমন্ত্রীর উচিত আওয়ামী লীগকে বিলুপ্ত করা।

সম্মেলনে প্রতিদ্বন্দ্বিতায় আশরাফুল হক দাদন সভাপতি একং সাজেদুর রহমান সজল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

কটিয়াদির পৌর বিএনপির আহ্বায়ক গোলাম ফারুক চাষীর সভাপতিত্বে চড়িয়সকোনা পুরাতন কাঠমহলে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান, কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাযহারুল ইসলাম, সহ সভাপতি অ্যাডভোকেট শরীফুল ইসলাম, রুহুল আমিন আকিল, যুগ্ম সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক ইসরাইল মিয়া, নাজমুল আলম, আমিনুল ইসলাম আশফাক, কটিয়াদি উপজেলা বিএনপির আহ্বায়ক তোফাজ্জল হোসেন খান দিলীপ, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাহার মিয়া, জেলা ছাত্র দলের সভাপতি মারুফ মিয়া এবং কটিয়াদি উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত