ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগকে তাড়াতে বিএনপিই যথেষ্ট

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২১, ১৩:২১

আওয়ামী লীগকে তাড়াতে বিএনপিই যথেষ্ট

আওয়ামী লীগকে তাড়ানোর জন্য বিএনপিই যথেষ্ট বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বুধবার রাজধানীর চন্দ্রিমা উদ্যানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। এর আগে যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে সংগঠনটির নেতাকর্মীদের নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা আব্বাস।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগকে তাড়ানোর জন্য বিএনপি যথেষ্ট। এজন্য বিএনপিকে সরকার ভয় দেখানোর চেষ্টা করছে।

বর্তমান সরকার দেশের জনগণ ও যুবদলকে ভয় পেতে শুরু করেছে মন্তব্য করে মির্জা আব্বাস বলেন, যুবদলের কর্মীদের চেয়ে এখানে আইনশৃঙ্খলা সংস্থার লোক দ্বিগুণ। এটা করে বিএনপিকে ভয় দেখানোর চেষ্টা করা হচ্ছে।

সম্প্রতি দেশব্যাপী পূজামণ্ডপে হামলার কথা উল্লেখ করে তিনি বলেন, এসব ঘটনা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। যে উদ্দেশ্য ছিল তা পূরণ করার চেষ্টা করেছে। প্রথম, বিএনপিকে সাম্প্রদায়িক দল হিসাবে জাতির কাছে তুলে ধরা। দ্বিতীয়, ভারতে নির্বাচন চলছে, সেই নির্বাচনকে প্রভাবিত করা। তৃতীয়, সামনে বাংলাদেশ নির্বাচন, সেই নির্বাচনে প্রভাব ফেলা। সুতরাং এটা মোটেও সাম্প্রদায়িক দাঙ্গা নয়।

এসময় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুসহ সংগঠনটির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এমএম/কেএস

  • সর্বশেষ
  • পঠিত