ঢাকা, বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক পদে জনপ্রিয়তায় এগিয়ে পিংকু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২১, ১৭:০৭  
আপডেট :
 ০২ ডিসেম্বর ২০২১, ০১:২৭

ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক পদে জনপ্রিয়তায় এগিয়ে পিংকু
নিজস্ব প্রতিবেদক

প্রায় তিন বছর ধরে ফরিদপুরের জেলায় বিএনপির কমিটি নেই। ৫ই সেপ্টেম্বর ২০১৯ সালে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ফরিদপুর জেলা বিএনপির কমিটি ভেঙ্গে দেয়া হয়।

কে হচ্ছেন ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক, এ প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে তৃণমূলের নেতারর্মীদের সাথে কথা বলে জানা গেছে, কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি ও সমাজসেবক মাহাবুবুল হাসান পিংকু এ পদে সবচেয়ে এগিয়ে আছেন। ফরিদপুরের তৃণমূলে নেতা কর্মীদের মাঝে মাহাবুবুল হাসান পিংকুর জনপ্রিয়তা রয়েছে বেশি।

যুবদল নেতা মাহবুবুল হাসান পিংকু ফরিদপুরের রাজনৈতিক অঙ্গনে দীর্ঘ দিনের একটি একটি পরিচিত মুখ। শহীদ জিয়ার হাত ধরে শিশু সংগঠন হয়ে তিনি এখন একজন উদীয়মান রাজনীতিবিদ হিসেবে বিএনপিতে সক্রিয় রয়েছেন। জেলা যুবদল ও ছাত্রদল তার সমর্থনে কাজ করছে। দশম সংসদ নির্বাচনের পর উপজেলা নির্বাচনে তিনি ফরিদপুর সদর উপজেলা থেকে লক্ষাধিক ভোট পান। ওই নির্বাচনে তাকে বিশেষ কারচুপির মাধ্যমে পরাজিত করা হয় বলে কর্মী-সমর্থকদের অভিযোগ।

মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু বলেন, তৃণমূলের আকাঙ্ক্ষার ভিত্তিতে আমাকে ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক করা হলে মহান আল্লাহর রহমতে ফরিদপুরে বিএনপিকে আরও শক্তিশালী দল হিসেবে গড়ে তুলবো। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ বিএনপির প্রতিটি কর্মসূচি ফরিদপুরে কঠোরভাবে পালন করা হবে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত