ঢাকা, রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২২, ২০:৫৬

বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ

নৌকার বিপক্ষে যারা কাজ করবে এবং বিদ্রোহী প্রার্থী হবে তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরদিনের জন্য বন্ধ হয়ে যাবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান।

শুক্রবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভির পক্ষে প্রচার-প্রচারণা শেষে জনসভায় এ কথা বলেন আব্দুর রহমান।

তিনি বলেন, আওয়ামী লীগের নেত্রী শেখ হাসিনা বলছেন যারা নৌকার বিপক্ষে ভোট করবে এবং বিদ্রোহী প্রার্থী হবে তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরদিনের জন্য বন্ধ। যারা নৌকার পক্ষে কাজ করবে, নৌকার মাঝিকে বিজয়ী করবে তাদের জন্য গণভবনের দরজা খোলা থাকবে।

তিনি বলেন, আইভীর প্রচারণায় জনতার ঢল প্রমাণ করে সকল ষড়যন্ত্র মোকাবিলা করে জনগণ নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। লক্ষাধিক ভোট বেশি পেয়ে ইতিহাস গড়ে সেলিনা হায়াৎ আইভি এবার বিজয়ী হবে।

তিনি বলেন, এই জনসভায় সাধারণ মানুষের ঢল দেখে মনে হচ্ছে নারায়ণগঞ্জ বাসি সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন যে নৌকাকে ভোট দিয়ে সেলিনা হায়াৎ আইভিকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।

১৬ জানুয়ারি কোনো অপশক্তি যাতে ভোট চুরি করতে না পারে, নির্বাচনকে বির্তকিত করতে না পরে। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে বলেন তিনি। কোনো অপশক্তি বা ষড়যন্ত্রকারীরা যদি নৌকা মার্কায় ভোট দিতে বাঁধা দেয় তাহলে আওয়ামী লীগের নেতাকর্মীরা তার কলিজায় হাত দেবে বলেও হুশিয়ার দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এসএম কামাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ স্থানীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ জার্নাল/এআর/এমএম

  • সর্বশেষ
  • পঠিত