ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

নেতাকর্মীদের মুক্তি দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজতের বৈঠক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২২, ১৯:১৩

নেতাকর্মীদের মুক্তি দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজতের বৈঠক

কারাগারে আটক আলেম-ওলামা ও হেফাজত নেতাকর্মীদের মুক্তির দাবিতে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা শায়খ সাজিদুর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করেছে।

বুধবার বিকেলে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে হেফাজতের পক্ষ থেকে বলা হয়, এ পর্যন্ত যেসব বন্দির মুক্তি হয়েছে, তাদের মুক্তির ক্ষেত্রে সহযোগিতা করায় স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্ট অন্যান্যদের শুকরিয়া আদায় করছি। একইসঙ্গে এখনও যেসব ওলামায়ে কেরাম, হেফাজতের নেতা-কর্মী বন্দি রয়েছেন, তাদের দ্রুত মুক্তি দানের আহবান জানাচ্ছি। একেকজন বন্দির কারণে একেকটি পরিবার, কোনো ক্ষেত্রে একটি প্রতিষ্ঠান সমস্যায় পড়েছে। কেউ একেবারে নিঃস্ব হয়ে গেছে। বৈঠকে হেফাজত নেতাকর্মীদের নামে ২০১৩, ২০১৬ ও ২০২১ সালের সব মামলা প্রত্যাহারের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ জানানো হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ওলামায়ে কেরামদের মুক্তির বিষয়ে আশ্বস্ত করেছেন। একইসঙ্গে তিনি কারাবন্দিদের সঙ্গে পরিবারের লোকজনের সাক্ষাৎ ও যোগাযোগের ব্যবস্থা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন বলে জানানো হয় হেফাজতের পক্ষ থেকে।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন, হেফাজতের নায়েবে আমির শাহ আতাউল্লাহ হাফেজ্জী, নায়েবে আমির ও হাটহাজারি মাদ্রাসার মুহতামিম মাওলানা ইয়াহিয়া, নায়েবে আমির দেওনার পীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস নদভী ও প্রচার সম্পাদক মাওলানা মহিউদ্দীন রাব্বানী।

বাংলাদেশ জার্নাল/এআর/আরকে

  • সর্বশেষ
  • পঠিত