ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

ঢাকা দক্ষিণ-উত্তর স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২২, ১৯:২৩  
আপডেট :
 ০৯ ফেব্রুয়ারি ২০২২, ১৯:৪৩

ঢাকা দক্ষিণ-উত্তর স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের পূর্ণাঙ্গ কমিটি এবং কুড়িগ্রাম জেলার আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে সংগঠনটি।

বুধবার স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এস এম জিলানীকে সভাপতি ও নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণ এবং ফখরুল ইসলাম রবীনকে সভাপতি ও গাজী রেজওয়ান উল হোসেন রিয়াজকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক দল ঢাকা মহাগর উত্তর শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

এছাড়া কুড়িগ্রাম জেলায় মো. আব্দুল ওয়াহেদ রানা আহ্বায়ক ও মো. আরমান হোসেনকে সদস্য সচিব করে ৪৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

কুড়িগ্রাম জেলার আহ্বায়ক কমিটি: আহ্বায়ক মো. আব্দুল ওয়াহেদ রানা, সদস্য সচিব মো. আরমান হোসেন, যুগ্ম আহ্বায়ক-১ মো. ইদ্রীস আলী, ২-এনামুল হক এনা, ৩-মো. মোজাম্মেল হক, ৪- আরিফ হোসেন কাজল, ৫- অ্যাডভোকেট. তারিকুর রহমান তারিক, ৬- মো. নুরুল আমিন কিরন, ৭- মাহমুদুল হাসান রনি, ৮- মো. হাবিবুর রহমান রিপন, ৯- মো. রুকন উদ্দিন, ১০- শরিফ আহমেদ মামুন, ১১- মো. নাঈম ইসলাম, ১২- সুলতান আহমেদ।

ঘোষিত তিনটি কমিটি স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল অনুমোদন করেছেন বলে বিবৃতিতে জানানো হয়।

বাংলাদেশ জার্নাল/ কেএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত