ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

ছয় জেলায় বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২২, ১৭:১৯  
আপডেট :
 ১৫ এপ্রিল ২০২২, ১৭:৩০

ছয় জেলায় বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

বিদ্যমান কমিটি বিলুপ্ত করে ৬ জেলা ও দুই মহানগর বিএনপির আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিবৃতিতে বলা হয়, বিদ্যমান কমিটি বিলুপ্ত করে আজ রংপুর জেলা ও রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি এবং ফরিদপুর মহানগর, ফরিদপুর জেলা, নওগাঁ জেলা, বরগুনা জেলা, পিরোজপুর জেলা ও পাবনা জেলা বিএনপিরর আংশিক আহ্বায়ক কমিটি অনুমোদিত হয়েছে।

আহ্বায়ক ও আংশিক আহ্বায়ক কমিটিগুলো হলো:

মো. সাইফুল ইসলামকে আহ্বায়ক এবং আনিছুর রহমান লাকুকে সদস্য সচিব করে ৩৬ সদস্য বিশিষ্ট রংপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

রংপুর মহানগর বিএনপি: আহবায়ক মো. সামসুজ্জামান সামুকে আহ্বায়ক এবং মাহফুজ-উন-নবী-ডনকে সদস্য সচিব করে ৪২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক করা অনুমোদন করর হয়েছে।

ফরিদপুর মহানগর বিএনপি: এ এফ এম কাইয়ুম জঙ্গীকে আহ্বায়ক এবং গোলাম মোস্তফা মিরাজকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট আহ্বায় করা ঘোষণা করা হয়েছে।

ফরিদপুর জেলা বিএনপি: সৈয়দ মোদাররেস আলী ইছাকে আহ্বায়ক এবং এ কে এম কিবরিয়া স্বপনকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

নওগাঁ জেলা বিএনপি: আবু বকর সিদ্দিক নান্নুকে আহ্বায়ক এবং বায়েজিদ হোসেন পলাশকে সদস্য সদস্য সচিব করে ৬ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বরগুনা জেলা বিএনপি: মাহবুব আলম ফারুক মোল্লাকে আহ্বায়ক এবং তারিকুজ্জামান টিটুকে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

পিরোজপুর জেলা বিএনপি: আলমগীর হোসেনকে আহ্বায়ক এবং গাজী ওহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব করে ৩ সদস্য বিশিষ্ট পিরোজপুর জেলা বিএনপির আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

পাবনা জেলা বিএনপি: হাবিবুর রহমান হাবিবকে আহ্বায়ক এবং অ্যাডভোকেট মাকসুদ রহমান মাসুদ খন্দকারকে সদস্য সচিব করে ৫ সদস্য বিষিষ্ট পাবনা জেলা বিএনপির আংশিক আহ্ববায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত