ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

সব ঘটনার দায় বিএনপির ওপর চাপাচ্ছে: রিজভী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২২, ২০:০১

সব ঘটনার দায় বিএনপির ওপর চাপাচ্ছে: রিজভী

আওয়ামী লীগ সব ঘটনার দায় বিএনপির ওপর চাপাচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) শিক্ষক কর্মচারী ঐক্যজোটের উদ্যোগে ‘চাকরি জাতীয়করণ ও নিরপেক্ষ নির্বাচনের দাবি’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে এ অভিযোগ করেন তিনি।

আজকে ক্ষমতায় আওয়ামী লীগ উল্লেখ করে তিনি বলেন, সবকিছু আওয়ামী লীগের নিয়ন্ত্রণে। তারাই অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করেছে। আবার তারাই সমস্ত ঘটনার দায় বিএনপির ওপর চাপাচ্ছে।

রুহুল কবির রিজভী বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার না করলে দেশের শিক্ষক সমাজই সরকারের পতন ঘটাতে পারবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্যে সরকার ক্ষমতা টিকিয়ে রেখেছে।

তিনি বলেন, সরকার কারো মতামতের তোয়াক্কা না করে একেবারে নিজেদের লোক দিয়ে নির্বাচন কমিশন গঠন করেছে। তারা আবারো একটি নিশিরাতের পাতানো নির্বাচন করতে চায়।

শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভুঁইয়ার সভাপতিত্বে ও চৌধুরী মুগিস উদ্দিন মাহমুদ এবং মো. জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গণি চৌধুরী, মৎস্যজীবী দলের সদস্য সচিব মো. আবদুর রহিম প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/আরকে

  • সর্বশেষ
  • পঠিত