ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

পদ্মা সেতু উদ্বোধন: দেশের মানুষ আনন্দিত হলেও বিএনপির মন খারাপ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ জুন ২০২২, ২১:০৯  
আপডেট :
 ২৪ জুন ২০২২, ২১:১২

পদ্মা সেতু উদ্বোধন: দেশের মানুষ আনন্দিত হলেও বিএনপির মন খারাপ
তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

পদ্মা সেতু উদ্বোধনে দেশের মানুষ আনন্দিত হলেও বিএনপির ‘মন খারাপ’ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। শুক্রবার বিকেলে মাওয়াগামী জাতির জনক বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শুরুর স্থান রাজধানীর ধোলাইপাড়ে মোটরচালক লীগের আনন্দ মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আগামীকাল উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু। সমগ্র বাংলাদেশের মানুষ আনন্দে উদ্বেলিত। এ পদ্মা সেতু নির্মিত হওয়াতে ড্রাইভারদের মধ্যে আনন্দ উল্লাস আরও বেশি, বাংলাদেশের মানুষ পদ্মা সেতু নির্মিত হওয়াতে আনন্দ উল্লাস করছে। সরকার কোনো আনন্দ উল্লাসের আয়োজন করেন নাই, সরকার উদ্বোধনী অনুষ্ঠান করছে। আনন্দ উল্লাস করছে দেশের মানুষ। দেশের প্রতিটা মানুষ আজকে পদ্মা সেতু দেখতে চায়।

এ আনন্দ উল্লাসে ‘বিএনপি,জামায়াতের আনন্দ হচ্ছে না’মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতারা আবোল তাবোল কথা বলা শুরু করেছে। ‘অতীতে পেট্রোল বোমা মেরে হত্যাকারী’ বিএনপিকে প্রত্যাখ্যান করতে গাড়ি চালকদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, এই বাংলাদেশে দিনের পর দিন হরতাল ডেকে, অবরোধ ডেকে ড্রাইভারদের উপর অগ্নি সন্ত্রাস চালিয়েছিল বিএনপি জামাত।

তার অভিযোগ, গাড়ি চলছে না, ড্রাইভিং সিটে বসে আসে এরকম ড্রাইভারকে পেট্রোল বোমা মেরে হত্যা করা হয়েছে। শত শত ড্রাইভারকে পেট্রোল বোমা নিক্ষেপ করে এই বিএনপি মানুষ হত্যা করেছে।পদ্মা সেতু হওয়াতে আপনাদের কষ্টের লাগব হয়েছে।

আমি আপনাদের অনুরোধ জানাব, যারা অতীতে পেট্রোল বোমা মেরেছে আপনাদের উপর, আপনাদেরকে পেট্রোল বোমা মেরে হত্যা করেছে তাদেরকে চিরতরে প্রত্যাখ্যান করুন।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত