ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

খালোদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ জুন ২০২২, ১৯:২২

খালোদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল
নিজস্ব প্রতিবেদক

করোনার ঝুঁকি এড়াতে হাসপাতাল থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বাসায় নেয়া হয়। গত ২৪ জুন সন্ধ্যায় এভারকেযার হাসপাতাল থেকে গুলশান বাসভবন ফিরোজায় যান তিনি। বাসায় ফেরার পর থেকে তার শারীরিক অবস্থার কোনো পরিবর্তন দেখা যায়নি। অবস্থা আগের মতো স্থিতিশীল আছে।

বিএনপি সূত্রে জানা যায়, খালোদা জিয়ার নতুন করে স্বাস্থ্যের কোনো অবনতি হয়নি। আগের মতোই আছে। মেডিকেল বোর্ডের সদস্যরা নিয়মিত খালেদা জিয়ার গুলশান বাসভবন ফিরোজায় আসছে। প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করছেন।

চিকিৎসকদের বরাত দিয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বাংলাদেশ জার্নালকে বলেন, ম্যাডামের শারীরিক অবস্থা আগের মতই আছে। কোনো পরিবর্তন হয়নি। চিকিৎসকরা নিয়মিত বাসায় আসছে। তাকে দেখছে। প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করছেন।

খালেদা জিয়াকে বাসায় পাঠানোর আগে সংবাদ সম্মেলন করেন মেডিকেল বোর্ড। তখন প্রধান অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদার বলেন, ম্যাডাম এখনো অসুস্থ। তিনি যে অবস্থায় হাসাপাতালে এসেছিলেন সেই অবস্থা থেকে স্টেবল। কিন্ত বাকিগুলো যেমন বিল্ডিং কমপ্লিকেশন ইটস এ ভেরি চ্যালঞ্জিং গেইম নাউ। কিডনি কমপ্লিকেশন আমরা ওয়াকওভার করেছি। উনি হাই রিস্ক অব বিল্ডিং। এখনো উনার দুইটা ব্লক রয়ে গেছে।

এদিকে শনিবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি সুস্থ ও ভালো আছেন। আপাতত বাসায় থেকে ডাক্তারে পরামর্শ মত চলছেন। শায়রুল কবির খান বাংলাদেশ জার্নালকে বলেন, মহাসচিব বাসায় ডাক্তারের পরামর্শে আছেন। নতুন করে কোনো উপসর্গ দেখা দেয়নি। তিনি ভালো আছেন।

বাংলাদেশ জার্নাল/এএইচ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত