ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন তুষার ইমরান

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ১৮:২৫  
আপডেট :
 ০৭ আগস্ট ২০২২, ১৯:০৯

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন তুষার ইমরান

জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত ঐতিহাসিক ও কিংবদন্তি সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। জাতির পিতার স্বপ্ন পূরণের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা নিরালস কাজ করে যাচ্ছেন, এই জন্য সংগঠন কর্মীরা যথার্থ মূল্যায়নও পাচ্ছেন।

দলের জন্য ত্যাগ ও সংগ্রামের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি পদে জায়গা করে নিয়েছেন সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার কৃতিসন্তান তুষার ইমরান। তিনি ১নং রতন কান্দি ইউনিয়নের বিনয়পুর গ্রামের মৃত আব্দুস ছামাদ মাষ্টারের ছেলে।

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়ায় কেন্দ্রীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে ছাত্রলীগ সৃষ্টি করেছিলেন, বাঙালি জাতির ইতিহাসের প্রতিটি সংকটময় মুহূর্তে ছাত্রলীগ প্রমাণ করেছে পিতার আদর্শই চলার পথের আলোকবর্তিকা। পিতার নেতৃত্বে বাঙালির মুক্তি সংগ্রাম, স্বাধিকার আন্দোলন, মুক্তিযুদ্ধ, পরবর্তীতে স্বাধীন বাংলদেশে সামরিক শাসনের বিরুদ্ধে গণতন্ত্রের সংগ্রামসহ প্রতিটি ক্ষেত্রে ছাত্রলীগের যুগান্তকারী অবদান রয়েছে। সেই অবদানের ধারা অব্যাহত রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার হাতকে আরো শক্তিশালী করতে চাই।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত