ঢাকা, বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে

বিএনপি আদালতে না গিয়ে বিদেশিদের কাছে ধর্না দেয়

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ১৯:১১

বিএনপি আদালতে না গিয়ে বিদেশিদের কাছে ধর্না দেয়
কুষ্টিয়া প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি তার দুর্নীতিতে অভিযুক্ত দণ্ডপ্রাপ্ত নেত্রীর মুক্তির জন্য আদালতে না যেয়ে বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল, আমরা মনে করি খালেদা জিয়ার মুক্তির পথ একটাই আদালতে আইনি প্রক্রিয়ায় যাওয়া। বিদেশি প্রভুদের কাছে ধর্না দিয়ে কোন লাভ নেই।

শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে আয়োজিত আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে হানিফ বলেন, বিএনপিকে নিঃশেষ করার জন্য অন্য কারোর প্রয়োজন হয় না। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত রাষ্ট্রক্ষতায় থাকতে যে অপকর্মগুলো করেছিলো সেই অপকর্মের জন্যই বিএনপি নিঃশেষ হয়ে গেছে। হাওয়া ভবন বানিয়ে যে টাকা লুট করেছিলো সেই টাকা দিয়েই বিদেশে বসে আয়েশি জীবনযাপন করছে বিএনপি নেতারা।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে হানিফ আরও বলেন, গত ২ বছর করোনাকালীন দূর্যোগ ও রাশিয়া ইউক্রেন যুদ্ধের ফলে সারা বিশ্বের অর্থনীতির উপর বিরুপ চাপ পড়ে সেটা বাংলাদেশের উপরেও পড়েছে।

তিনি বলেন, আমাদের সরকারের পক্ষ থেকে শেখ হাসিনার নেতৃত্বে সবধরনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে, আগামী সেপ্টেম্বরের শেষের দিকেই তেলের বাজারসহ সবধরণের দ্রব্যমূল্যের বাজার স্বাভাবিক হয়ে আসবে বলে আশা করেন তিনি।

জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহহমান অনিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের সঞ্চলনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলি, জেলা পরিষদের প্রশাসক রবিউল ইসলাম, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন প্রমূখ।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত