ঢাকা, শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৪৮ মিনিট আগে
শিরোনাম

লেভেল প্লেয়িং ফিল্ড করে রাস্তায় আসুন পরীক্ষা হবে: মোশাররফ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৯:০০

লেভেল প্লেয়িং ফিল্ড করে রাস্তায় আসুন পরীক্ষা হবে: মোশাররফ
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি: নিজস্ব।
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগকে রাস্তায় পরীক্ষা দেওয়ার আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে রাস্তায় আসুন, সেখানে পরীক্ষা হবে।

রোববার বিকেলে বাড্ডা হাইস্কুল মাঠে ঢাকা মহানগর উত্তর বিএনপি (গুলশান জোন) আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, সারাদেশে বিএনপির নেতাকর্মীদের হত্যা ও হামলার প্রতিবাদে এই সমাবেশ হয়।

সরকারের দুর্নীতি আর বিদেশে টাকা পাচারের কারণে জ্বালানি তেলসহ সবকিছুর মূল্যবৃদ্ধি পেয়েছে বলে অভিযোগ করে মোশাররফ বলেন, আজ আমরা যে কারণে সমাবেশ করছি, এটা বিএনপির কোনো ইস্যু নয়। এটা এই দেশের ১৮ কোটি মানুষের ইস্যু।

তিনি বলেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার করতে হলে এই সরকার হটাতে হবে। তাই আমাদের সামনে একটাই টার্গেট। এই সরকারের পদত্যাগ, অবৈধ সংসদ বাতিল করতে হবে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে লেভেল প্লেয়িং ফিল্ডে নির্বাচন করতে হবে। কোনো ইভিএম মার্কা ডাকাতি চলবে না। জনগণ নিজের হাতে নিজের ভোট দিয়ে প্রতিনিধি নির্বাচন করবে। জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনা বলেছেন, এবারের নির্বাচন সুষ্ঠু হবে। তাহলে কি বলবো আগের নির্বাচনগুলোতে ডাকাতি হয়েছে? আমরা তার কথায় বিশ্বাস করি না। আমরা ভোটারবিহীন সরকার দেখেছি। ১৫৪ আসনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছিল। আর উনি বলেন সুষ্ঠু নির্বাচন হবে। এ কথা এদেশের জনগণ কেউ বিশ্বাস করে না।

বাংলাদেশ জার্নাল/এএইচ/এমএম

  • সর্বশেষ
  • পঠিত