ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

‘শেখ হাসিনার টার্গেট বাংলাদেশকে আমেরিকায় রূপান্তর করার’

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১০ নভেম্বর ২০২২, ১৯:২৫  
আপডেট :
 ১০ নভেম্বর ২০২২, ২০:১২

‘শেখ হাসিনার টার্গেট বাংলাদেশকে আমেরিকায় রূপান্তর করার’
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মির্জা আজম বক্তব্য রাখছেন। ছবি: প্রতিনিধি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মির্জা আজম এমপি বলেছেন, ষড়যন্ত্রকারীরা শেখ হাসিনাকে উৎখাত করতে চায়। আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করে বাংলাদেশকে তারা পাকিস্তান বানাতে চায়। বাংলাদেশকে তারা শ্রীলঙ্কায় রূপান্তর করতে চায়। শেখ হাসিনার টার্গেট বাংলাদেশকে শ্রীলঙ্কা নয়, শেখ হাসিনার টার্গেট বাংলাদেশকে আমেরিকায় রূপান্তর করার। সেই স্বপ্ন বাস্তবায়ন করতে আমরা কাজ করতে চাই। আমরা আওয়ামী লীগের সংগঠনকে আরও শক্তিশালী করতে চাই।

বৃহস্পতিবার গাজীপুর মহানগরের বাহাদুরপুর এলাকায় অনুষ্ঠিত কাউলতিয়া সাংগঠনিক থানা আওয়ামী লীগের সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম এসব কথা বলেন। সম্মেলনের প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য মো. হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহাসান রাসেল, শামসুন নাহার ভুইয় এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র (ভারপ্রাপ্ত) মো. আসাদুর রহমান কিরণ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য মো. আনোয়ার হোসেন, মো. সাহাবুদ্দিন ফরাজী, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আতাউল্লাহ মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য ব্যারিস্টার মো. সাজ্জাত হোসেন। এরআগে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান সম্মেলনটি উদ্বোধন করেন।

মির্জা আজম আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার টার্গেট ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার। এই বাংলাদেশকে তিনি আমেরিকায় রূপান্তর করতে চান, বাংলাদেশকে তিনি ইউরোপে রূপান্তরিত করতে চান। বাংলাদেশের নিম্নআয়ের মানুষগুলোকে তিনি উন্নত দেশের নাগরিক সুযোগ-সুবিধা দিতে চান। এজন্য তিনি দিন-রাত কাজ করে যাচ্ছেন।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান বলেন, কাউলতিয়া সাংগঠনিক থানা আওয়ামী লীগের কমিটির জন্য সভাপতি পদে ৭ জন এবং সাধারণ সম্পাদক পদে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বী করছেন। বৃহস্পতিবার তাদের সিভি জমা দিয়েছেন। কিন্তু স্থানীয় কাউন্সিলররা ওই পদ সমূহে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার জন্য মহানগরের নেতৃবৃন্দের ওপর দায়িত্ব দিয়েছেন। নেতৃবৃন্দ পরে বসে এর চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন বলেন তিনি।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত