ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

সোহরাওয়ার্দী উদ্যানে উৎসব আমেজ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১৬:৪৪  
আপডেট :
 ২৬ নভেম্বর ২০২২, ১৮:৪৪

সোহরাওয়ার্দী উদ্যানে উৎসব আমেজ
মহিলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে সোহরাওয়ার্দী উদ্যানে উৎসবমুখর পরিবেশ। সংগৃহীত ছবি
নিজস্ব প্রতিবেদক

দীর্ঘ পাঁচ বছর পর আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ জাতীয় সম্মেলন ঘিরে সোহরাওয়ার্দী উদ্যানে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

শনিবার বিকেল ৩টার দিকে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আনুষ্ঠানিকভাবে এই সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে সম্মেলন ঘিরে উৎসবে আমেজ বিরাজ করছে সোহরাওয়ার্দী উদ্যানে। ছোট ছোট মিছিল নিয়ে সকাল থেকেই মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সম্মেলনস্থলে প্রবেশ করছেন। সম্মেলন উপলক্ষ্যে সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকা ছেয়ে গেছে ব্যানার-প্ল্যাকার্ড ও ফেস্টুনে।

গাজীপুর থেকে এসেছেন কাকলী আক্তার। সময়ের আলোকে তিনি বলেন, আমরা বারোটার আগেই এখানে এসে পৌঁছেছি। এখানকার পরিবেশ খুবই ভালো। আমরা কোনো সমস্যা অনুভব করছি না। দীর্ঘ পাঁচ বছর পরে সম্মেলন হচ্ছে, আমরা এতেই আনন্দিত। এখানকার সার্বিক ব্যবস্থাপনায় আমরা খুশি।

নীলফামারি থেকে আসা ঝর্ণা বেগম বলেন, আমরা সকালেই এখানে এসেছি। এখানে আমাদের মতো অনেকেই এসেছেন। সবাইকে দেখতে পেয়ে ভালো লাগছে। আশা করছি সম্মেলনের মাধ্যমে যোগ্য কাউকেই মহিলা আওয়ামী লীগের দায়িত্ব দেয়া হবে।

২০১৭ সালের ৪ মার্চ সংগঠনটির সর্বশেষ সম্মেলন হয়। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী, প্রতি তিন বছর পর সম্মেলন হওয়ার কথা থাকলেও প্রায় পাঁচ বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সর্বশেষ সম্মেলনে সাফিয়া খাতুনকে সভাপতি ও মাহমুদা বেগমকে সাধারণ সম্পাদক করা হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত