ঢাকা, বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

১০ ডিসেম্বর জনগণের মুক্তির সমাবেশ: শামা ওবায়েদ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২২, ২৩:৫০

১০ ডিসেম্বর জনগণের মুক্তির সমাবেশ: শামা ওবায়েদ
শামা ওবায়েদ। ছবি: সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

ভোটবিহীন, স্বৈরাচারী ও ফ্যাসিবাদী সরকারকে গদি থেকে নামাতে হলে আন্দোলন ছাড়া বিকল্প কোনো রাস্তা নেই। আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশে স্বতঃস্ফূর্তভাবে নেতাকর্মীদের অংশগ্রহণের মধ্য দিয়ে সমাবেশ সফল হবে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে মাদারীপুরের রাজৈরের টেকেরহাট এলাকায় উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি এম. মহিউদ্দিন হাওলাদারের পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

শামা বলেন, ১০ ডিসেম্বর ঢাকার যেই সমাবেশ হবে, সেই সমাবেশ দেশের জনগণের মুক্তির সমাবেশ, খালেদা জিয়াকে মুক্ত করার সমাবেশ ও রাতের ভোটের সরকার থেকে গণতন্ত্র ফিরিয়ে আনার সমাবেশ।

তিনি আরও বলেন, এক দিকে দ্রব্যমূল্য বৃদ্ধি পাওয়ায় মানুষ না খেয়ে আছে, অন্যদিকে এই সরকার কোটি কোটি টাকা খরচ করে ইভিএম নামের ভোট চুরির মেশিন কিনে আনছে। দুর্ভিক্ষ আসতেছে, গ্যাস নাই, বিদ্যুৎ নাই, পানি নাই কিন্তু এর মধ্যেও তাদের চুরি থেমে নাই। এই সরকার থাকা অবস্থায় মানুষ কখনো দুর্ভিক্ষ থেকে রেহাই পাবে না।

মনি হাওলাদার স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা শামছুল হক হাওলাদারের সভাপতিত্বে ও জীবন বোসের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার, জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী জাহান প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত