ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২, ১৬:৩৮

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি
এহেতশামুল আলম ও মোয়াজ্জেম হোসেন বাবুল। ছবি: প্রতিনিধি

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষাণা হয়েছে।

শনিবার দুপুরে আওয়ামী লীগের ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের শেষে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এই নাম ঘোষণা করেন। এতে, এহতেশামুল আলমকে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে জেলা সাধারণ সম্পাদক এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে ইকরামুল হক টিটু ও সাধারণ সম্পাদক হিসেবে মোহিত উর রহমান শান্তর নাম ঘোষণা করা হয়।

এর আগে বেলা সাড়ে ১১টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হুমকি দিয়ে এই সরকারের পতন ঘটানো যাবে না। আগামী নির্বাচনে খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে। খেলা হবে লুৃটপাটের বিরুদ্ধে, খেলা হবে এই ডিসেম্বর বিজয়ের মাসে। আন্দোলন হলে রাজপথ, জনপথ, শহর, পাড়া-মহল্লা ইউনিয়ন ও জেলা পর্যায়ে নেতাকর্মীরা অবস্থান নিবে।

তিনি বলেন, শেখ হাসিনা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ডাক দিয়ে যাবেন, মহাসমাবেশ কাকে বলে চট্রগ্রামে বুঝিয়ে দেবে।

তিনি আরো বলেন, জিয়াউর রহমান ১৫ আগস্টের মাস্টার মাইন্ড, তার ছেলে হাওয়া ভবনের যুবরাজ ২১ আগস্টের প্রধান নায়ক।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় বক্তব্য রাখেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি, দলের যুগ্ম-সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম এমপি ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ প্রমুখ নেতৃবৃন্দ।

এদিকে সম্মেলনকে সফল করতে সকাল থেকেই নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন ও মিছিল নিয়ে দলে দলে সভাস্থলে যোগ দেন। বেলা ১২টায় সম্মেলন স্থল জনসমুদ্রে পরিণত হয়। তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা, সম্মেলনের মাধ্যমে দলের ত্যাগী নেতা বেরিয়ে আসবে। যারা আগামী দিনের লড়াই-সংগ্রাম ও আন্দোলনে ঐক্যবদ্ধ ভূমিকা রাখবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত