ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

আমরা চিৎকার করলে আওয়ামী লীগ ভয় পায়, নিরব থাকলেও পায়: মির্জা আব্বাস

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৪৬

আমরা চিৎকার করলে আওয়ামী লীগ ভয় পায়, নিরব থাকলেও পায়: মির্জা আব্বাস
মির্জা আব্বাস। ছবি: প্রতিনিধি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন,আমরা চিৎকার করলেও আওয়ামী লীগ ভয় পায় আবার নিরব থাকলেও আওয়ামী লীগ ভয় পায়।

গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও ১০ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বুধবার দুপুর আড়াই টায় বিএনপির এই কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও বেলা সাড়ে ৩টার দিকে শুরু হয়।

মির্জা আব্বাস বলেন, আমরা বলি নাই আমাদের মন্ত্রীত্ব দেন, বিএনপির জন্য গদি ছেড়ে দেন। আমরা জনগণের দাবি নিয়ে কথা বলছি। আজকে আমাদের এই পদযাত্রা জনগণের দাবি নিয়ে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে আমরা যদি চিৎকার করি আওয়ামী লীগ ভয় পায়। নিরব থাকলেও আওয়ামী লীগ ভয় পায়। বিএনপির পদযাত্রায় আজকে যে রাস্তা প্রকম্পিত হচ্ছে, সেই কারণে তারা ভয় পেয়ে গেছে।

তিনি বলেন, হঠাৎ করে বিদ্যুতের দাম বৃদ্ধি করা হলো। বিদ্যুৎ মন্ত্রী বললেন মাসে-মাসে সমন্বয় করা হবে। ভাবটা এরকম যেন এটা কারো একটা রাজত্ব। রাজার হুকুম মতো দেশ চলবে। এটা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের হুকুম মতো দেশ চলবে, কারও রাজতন্ত্রে নয়।

পদযাত্রা কর্মসূচির সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম। সঞ্চালনা করেন ঢাকা দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু। পদযাত্রায় কর্মসূচিতে আরও উপস্থিত রয়েছেন- বিএনপি নেতা খায়রুল কবির খোকন, মীরা সরাফত আলী সপু, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এএইচ/রাজু

  • সর্বশেষ
  • পঠিত