ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগের হৃদকম্পন বেড়ে গেছে: বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৩২

আওয়ামী লীগের হৃদকম্পন বেড়ে গেছে: বিএনপি
বিএনপির সংবাদ সম্মেলন। সংগৃহীত ছবি

আওয়ামী লীগ এতটাই জনবিচ্ছিন্ন, দুর্বল এবং ভীত যে তৃণমূলে বিএনপি কর্মসূচি দেয়া মাত্রই তাদের হৃদকম্পন বেড়ে গেছে। তারা নার্ভাসনেসে ভুগছে বলে মন্তব্য করেছেন বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

বৃহস্পতিবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএনপি ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয়, মহানগর, জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড, গ্রাম ও পাড়া মহল্লা কমিটির সকল স্তরের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ী এবং ছাত্র, শ্রমিক, কৃষক, যুবক, মহিলা, চাকরীজীবী, পেশাজীবীসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি ১১ ফেব্রুয়ারি ইউনিয়ন পদযাত্রায় যোগ দিয়ে চলমান আন্দোলন আরও বেগবান করার আহ্বান জানান এমরান সালেহ প্রিন্স।

আওয়ামী লীগের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা আওয়ামী লীগের প্রতিও দেশ, গণতন্ত্র ও জনগণের বৃহত্তর স্বার্থে বিএনপির কর্মসূচির দিনে উস্কানিমূলক পাল্টা কর্মসূচি প্রত্যাহার করারও আহ্বান জানাচ্ছি। এছাড়া আইনশৃঙ্খলা বাহীনীর প্রতিও জনগণের নিয়মতান্ত্রিক আন্দোলনে অন্যায়ভাবে বাধাগ্রস্ত না করার আহ্বান জানাচ্ছি এবং ১১ ফেব্রুয়ারি পদযাত্রা সহ সকল কর্মসূচিতে সার্বিক নিরাপত্তা ও সহযোগিতা করার আহবান জানাচ্ছি।

তিনি অভিযোগ করে বলেন, গত ২৪ ঘণ্টায় সারাদেশে ১০৭ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীর মুক্তির দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আব্দুস সালাম আজাদ, মীর নেওয়াজ আলী নেওয়াজ, আব্দুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এএইচ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত