ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

প্রধানমন্ত্রীকে হত্যার সড়যন্ত্র করছে বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ১৮:২৪  
আপডেট :
 ০৪ মার্চ ২০২৩, ১৮:২৭

প্রধানমন্ত্রীকে হত্যার সড়যন্ত্র করছে বিএনপি
ফাইল ছবি

তত্বাবধায়ক সরকারের দাবির আড়ালে বিএনপি প্রধানমন্ত্রীকে হত্যার সড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান।

তিনি বলেন, বঙ্গবন্ধুর পরিবারের জন্য জীবন দিয়ে লড়াই করবে দলের নেতাকর্মীরা। বিরোধীদের ক্ষমতা ভাগাভাগির স্বপ্ন পুরো হবে না। যতই আন্দোলন হোক, সংবিধানবিরোধী কোনো দাবি আওয়ামী লীগ মানবে না। নির্বাচনে শক্তিশালী রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী চায় আওয়ামী লীগ।

শনিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদপুর, শেরে বাংলা, আদাবর থানা আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগ সভাপতি মণ্ডলীর আরেক সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, ১৪ বছর আগের মুখ থুবড়ে পড়া দেশ এখন ঘুরে দাড়িয়েছে। বিএনপি অগ্নিসন্ত্রাস করেছে আন্দোলনের নামে। পুলিশ, বিজিবিকে হত্যা করেছে। ওরা গণতন্ত্র শেখায়, লন্ডনে বসে ষড়যন্ত্র করছেন তারেক।

কোথায় গেল ১০ ডিসেম্বর বিএনপির প্রতি এই প্রশ্ন রেখে আওয়ামী লীগের এই নেতা বলেন, দেশ চলছে এখন শেখ হাসিনার নির্দেশে। ষড়যন্ত্রের পথ পরিহার করে গণতন্ত্রের পথে, নির্বাচনের পথে আসুন উল্লেখ করে নানক বলেন, নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তন করতে পারবেন না।

এর আগে, বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবিাদে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতৃত্বে প্রতিটি থানায় শান্তি সমাবেশের আয়োজন করা হয়। এসব সমাবেশে স্থানীয় নেতাকর্মীদের সাথে যোগ দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/এ আর/আরকে

  • সর্বশেষ
  • পঠিত