ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ক্ষমতা হারানোর ভয়ে আওয়ামী লীগ প্রতিনিয়ত দুঃস্বপ্ন দেখছে: ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৬ মার্চ ২০২৩, ১৮:০৪

ক্ষমতা হারানোর ভয়ে আওয়ামী লীগ প্রতিনিয়ত দুঃস্বপ্ন দেখছে: ফখরুল
মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: নিজস্ব

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতা হারানোর ভয়ে প্রতিনিয়ত দুঃস্বপ্ন দেখছে, বিএনপির ভয়ে ভীত হয়ে পড়েছে।

সোমবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সাগর-রুনি মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৭তম কারাবন্দী দিবস উপলক্ষে এ আলোচনার সভার আয়োজন করে উত্তরাঞ্চল ছাত্র ফোরাম।

মির্জা ফখরুল বলেন, নিজেদের স্বার্থে সংবিধান কেটেছেটে শেষ করে ফেলেছে সরকার, একে সংশোধন করতে হবে। মানুষ রাস্তায় নেমেছে, নিশ্চয়ই অতিদ্রুত এই সরকারকে সরানো হবে। মামলা দিয়ে বিএনপিকে ঠেকাতে পারবে না। মানুষের যে উত্তাল তরঙ্গ সৃষ্টি হয়েছে তা সরকারকে সুনামির মত ভাসিয়ে নিয়ে যাবে।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এবার কোনো নির্বাচন এ দেশে হবে না। সরকারকে পদত্যাগ করতে হবে, তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে নতুন কমিশনের অধীনে নির্বাচন দিতে হবে।

সংগঠনের উপদেষ্টা ফজলুর রহমান খোকনের সভাপতিত্ত্বে আরও বক্তব্য দেন- বিএনপি ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ আজম খান, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বিএনপির শামসুর রহমান শিমুল বিশ্বাস, জহির উদ্দিন স্বপন, কাদের গনি চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এএইচ/জিকে

  • সর্বশেষ
  • পঠিত