ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

নয়াপল্টনে বিএনপির প্রতিবাদ সমাবেশ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ মে ২০২৩, ১৫:৩৯

নয়াপল্টনে বিএনপির প্রতিবাদ সমাবেশ
সংগৃহীত ছবি

রাজধানীর নয়াপল্টনে চলছে বিএনপির প্রতিবাদ সমাবেশ। উচ্চ আদালতের নির্দেশনাকে অধীনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়বি মামলায় নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা দাবিতে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে।

ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) বিএনপি যৌথভাবে প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে। শনিবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নয়াপল্টন ও এর আশপাশের এলাকা বিএনপি নেতাকর্মীদের উপস্থিতিতে সরগরম হয়ে ওঠে। আবহাওয়ার বৈরিতার কারণে আড়াইটায় কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও তা দেরিতে শুরু হয়।

দুপুর থেকে সমাবেশে স্থল নয়াপল্টনে জোড়ো হতে থাকে নেতাকর্মীরা। রাজধানীর বিভিন্ন ইউনিটিনের ছোট ছোট মিছিল আসতে থাকে। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠছে নয়াপল্টন।

ঢাকার দুই মহানগরের প্রতিবাদ সমাবেশে মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য খন্দকার ড মোশাররফ হোসেন। আরো অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য দিবেন। সঞ্চালনায় রয়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

সমাবেশে কেন্দ্র করে নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল পর্যন্ত একটি রাস্তা বন্ধ হয়েছে। নয়াপল্টন এলাকায় অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

আরো পড়ুন: আগুন নিয়ে খেলছে সরকার: রিজভী

বাংলাদেশ জার্নাল/এএইচ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত