ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

শান্তিপূর্ণ সমাবেশ করতে জামায়াত প্রতিশ্রুতিবদ্ধ: বুলবুল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ জুন ২০২৩, ২২:৫৯

শান্তিপূর্ণ সমাবেশ করতে জামায়াত প্রতিশ্রুতিবদ্ধ: বুলবুল
জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর ও ঢাকা মহানগরী দক্ষিণের সমন্বয় সভা। ছবি: নিজস্ব

শান্তিপূর্ণ সমাবেশ করতে জামায়াত প্রতিশ্রুতিবদ্ধ বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল।

আগামী ১০ জুন রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেটে শান্তিপূর্ণ সমাবেশ বাস্তবায়নের লক্ষ্যে বৃহস্পতিবার রাজধানীর একটি মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর ও ঢাকা মহানগরী দক্ষিণের সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

সমন্বয় সভায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত আমীর আব্দুর রহমান মূসা, ঢাকা মহানগর দক্ষিণের নায়েবে আমীর আব্দুস সবুর ফকির ও এডভোকেট ড. হেলাল উদ্দিন, দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, উত্তরের সেক্রেটারি ড. রেজাউল করিম।

নূরুল ইসলাম বুলবুল বলেন, দেশের জনগণসহ আজ পুরো বিশ্ববাসী বুঝে গেছে ক্ষমতাসীন আওয়ামী সরকারের অধিনে এদেশে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। ক্ষমতাসীনদের দীর্ঘ পনের বছরের দুঃশাসনে জনগণ চরম অতিষ্ঠ। এই পরিস্থিতিতে কেয়ারটেকার সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও আলেম ওলামাদের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে আমরা সমাবেশ করার ঘোষণা দিয়েছি।

তিনি বলেন, পুলিশ কার্যালয়ে প্রতিনিধি দল প্রেরণ করে আমরা শান্তিপূর্ণ সমাবেশ সফল করার জন্য সহযোগিতার আবেদন করেছি। আমরা প্রত্যাশা করি সমাবেশের দ্রুত সময়ের মধ্যেই প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার সিদ্ধান্ত জানিয়ে আমাদেরকে অবহিত করা হবে। যেন আমরা শান্তিপূর্ণ সমাবেশ সফল করতে প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন করতে পারি।

বাংলাদেশ জার্নাল/এএইচ/জিকে

  • সর্বশেষ
  • পঠিত