ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

‘লুঙ্গি ডান্স’ গান নিয়ে ভুয়া গল্প ব়্যাপার হানি সিংয়ের!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ জুন ২০২৩, ১৩:৫৯  
আপডেট :
 ০৭ জুন ২০২৩, ১৪:১২

‘লুঙ্গি ডান্স’ গান নিয়ে ভুয়া গল্প ব়্যাপার হানি সিংয়ের!
ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম জনপ্রিয় র‌্যাপ তারকা তিনি। বিতর্কিতও বটে। একের পর এক জনপ্রিয় গান যেমন রয়েছে তার ঝুলিতে, তেমনই তাকে ঘিরে বিতর্কও কম নয়। এবার ফের নিজেরই এক সুপারহিট গান নিয়ে বিতর্কে জড়ালেন র‌্যাপার হানি সিং।

তার সংগীত জীবনের অন্যতম জনপ্রিয় গান ‘লুঙ্গি ডান্স’। সেই গানের উৎস কী? আদৌ কি ওই গানের স্রষ্টা হানি সিং নিজে? সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ভিডিও ভাইরাল হওয়ার পর সেই জল্পনা এখন তুঙ্গে। রোহিত শেট্টি পরিচালিত সিনেমা ‘চেন্নাই এক্সপ্রেস’-এ ছিল হানি সিংয়ের গাওয়া ‘লুঙ্গি ডান্স’ গানটি। সিনেমার শেষে দেখানো হয় এই গান। গানের ভিডিওতে ছিলেন শাহরুখ খান ও দীপিকা পাডুকোন। হানি সিংও ছিলেন তাতে।

কথা, তাল ও নাচের ‘হুক স্টেপ’-এর জন্য বেশ জনপ্রিয় হয়েছিল এই গান। আর এই গানের স্রষ্টা হিসেবেও কম প্রশংসা পাননি হানি সিং। এত বছর পরে সেই গানই ফের চর্চায়। তবে এবার অন্য কারণে।

‘লুঙ্গি ডান্স’ গানের উৎস নিয়ে একেকটি সাক্ষাৎকারে একেক রকমের কথা বলেছেন হানি সিংহ। কখনও তার দাবি, শাহরুখ খান নাকি তাকে বলেছিলেন ‘দেশি বিট’-এর মতো একটা গান বানাতে। তিনি নাকি তখন তাকে আশ্বাস দেন, ‘দেশি বিট’-এর থেকে কয়েক গুণ ভালো গান বানিয়ে দেবেন। সেই ভাবেই নাকি ‘লুঙ্গি ডান্স’ গানের অবতারণা।

অন্য এক সাক্ষাৎকারে হানি সিংয়ের দাবি, ‘লুঙ্গি ডান্স’ গান শোনার পরে প্রাথমিক ভাবে নাকি তেমন ভাল লাগেনি রোহিত শেট্টি ও শাহরুখ খানের। তখন নাকি শাহরুখের মতামতকে পাত্তা না দিয়েই হানি সিং বলেছিলেন, গানটি ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমাতে না থাকলে তিনি সিঙ্গেল হিসেবে প্রকাশ করবেন।

আবার আরেকটি সাক্ষাৎকারে হানি সিং জানান, গান শুনে প্রথমবারেই নাকি পছন্দ হয়ে গিয়েছিল শাহরুখের। তার জন্যই ‘লুঙ্গি ডান্স’ গানটি নাকি সুপারহিট তকমা পেয়েছে। তা হলে সত্যি কোনটা? ‘লুঙ্গি ডান্স’ গানের স্রষ্টা কি আদৌ তিনি নিজে? এবার তা নিয়েই প্রশ্নের মুখে হানি সিং।

সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত