ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

টেনিস কোচের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০২ জুন ২০২১, ২১:১০

টেনিস কোচের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

আরও বেশি টুর্নামেন্ট খেলার সুযোগ করে দেওয়া ও টেনিস খেলোয়াড় হিসেবে প্রতিষ্ঠা পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১৭ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠলো জয়পুরের এক টেনিস কোচের বিরুদ্ধে। একবার নয়, বরং বিভিন্ন সময়ে বারবার তাকে ধর্ষণ করা হয়েছে বলে কিশোরী জানানোর পর তার পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্ত কোচকে গ্রেপ্তার করে ইতোমধ্যেই পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

সোয়াই মান সিং স্টেডিয়ামে টেনিসের কোচিং নিতেন কিশোরী। নাবালিকার আচরণে পরিবর্তন লক্ষ্য করে সন্দেহ হয় তার পরিবারের। কারণ জানতে চাওয়ার পর বাবা-মার কাছে মুখ খোলেন নির্যাতিতা। জ্যোতি নগর থানায় পরিবারের তরফে অভিযোগ করা হলে ধর্ষণ ও অন্যান্য একাধিক অভিযোগে মামলা রুজু করে পুলিশ। এরপর অভিযুক্ত কোচকে গ্রেপ্তার করে পুলিশ।

টেনিসকেই ক্যারিয়ারে প্রতিষ্ঠা পাওয়ার স্বপ্ন দেখা কিশোরীকে বড় টুর্নামেন্ট খেলার সুযোগ করে দেবেন বলে প্রলোভন দেখান অভিযুক্ত কোচ। প্রাথমিকভাবে নির্যাতিতার পরিবার এই বিষয়ে কিছুই টের পায়নি। পুলিশের তরফে জানানো হয়েছে যে, যখন বাবা-মা কিশোরীকে জিজ্ঞাসা করে, তখন ভেঙে পড়ে সে জানায় যে, তাকে বেশ কয়েকবার ধর্ষণ করা হয়েছে।

পুলিশের তরফে আরও জানানো হয়েছে, গত মার্চে অভিযুক্ত কোচ কিশোরীকে টুর্নামেন্টের নাম করে উদয়পুরে নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণ করে। অভিযুক্ত কোচের বিরুদ্ধে এমন আর কোনও অভিযোগ আপাতত জমা পড়েনি। তবে খতিয়ে দেখা হচ্ছে, অন্য কোনও শিক্ষার্থীর সঙ্গেও একই রকম আচরণ করেছেন কিনা ওই টেনিস কোচ।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত