ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

টাইগারদের প্রথম আঘাত, সাইফের শিকার মারুমানি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৭:০৯

টাইগারদের প্রথম আঘাত, সাইফের শিকার মারুমানি
স্পোর্টস ডেস্ক

হারারেতে সিরিজ নির্ধারনী ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ। প্রথম দুই ম্যাচেও বাংলাদেশ টস হেরে আগে ফিল্ডিং করেছিল। টস জিতে ব্যাট করতে নেমে জিম্বাবুয়ের ব্যাটিংয়ের শুরুটা ভালো হয়। তবে দলীয় ৬৩ রানে তাদিওয়ানাশে মারুমানিকে সারাসরি বোল্ড করে দেন সাইফউদ্দিন। আউট হওয়ার আগে এই ব্যাটসম্যান করেন ২০ বলে ২৭ রান।

এর আগে তাসকিনের করা প্রথম ওভার থেকে ৮ রান তুলে নেয় স্বাগতিকরা। বাঁহাতি ব্যাটসম্যান মারুমানি প্রথম বলেই স্লগ করেছিলেন। মাঠের ফাঁকা জায়গায় বল যাওয়ায় বিপদ হয়নি। ২ রান আসে প্রথম বলে।

ওভারের পঞ্চম বল ডিপ কভার দিয়ে বাউন্ডারিতে পাঠান বাঁহাতি ব্যাটসম্যান। সাইফ উদ্দিনের করা দ্বিতীয় ওভারে কোনো বাউন্ডারি না আসলেও ৭ রান পায় জিম্বাবুয়ে। তৃতীয় ওভারে শরিফুল ১টি করে চার ও ছক্কা হজম করে মোট ১৩ রান খরচ করেন। ব্যাটিং দেখে মনে হচ্ছে বৃত্তের সুবিধা কাজে লাগিয়ে দ্রুত রান তুলছে জিম্বাবুয়ের দুই ওপেনার ব্যাটসম্যান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ৬ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৬৩ রান। এর আগে বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় ম্যাচটি শুরু হয়।

জিম্বাবুয়ে: ৬৩/১ (৬ ওভার) ব্যাটিং: ওয়েসলি মাধেভেরে ৩৩*, রেগিস চাকাবা ০*,

বাংলাদেশ একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, কাজী নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন পাটোয়ারি, নাসুম আহমেদ, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ: সিকান্দার রাজা (অধিনায়ক), ওয়েসলি মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, রেগিস চাকাবা, ডিয়ন মায়ার্স, মিল্টন শুম্বা, রায়ান বার্ল, লুক জংউই, ওয়েলিংটন মাসাকাদজা, টেন্ডাই চাতারা, ব্লেসিং মুজারাবানি।

বাংলাদেশ জার্নাল/আইএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত