ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

জিতলে হলে ৩ ওভারে অস্ট্রেলিয়ার করতে হবে ৩৭

  স্পোর্টস রিপোর্টার

প্রকাশ : ০৩ আগস্ট ২০২১, ২১:১৭  
আপডেট :
 ০৩ আগস্ট ২০২১, ২২:০০

জিতলে হলে ৩ ওভারে অস্ট্রেলিয়ার করতে হবে ৩৭

১০ম ওভারে চতুর্থ উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া, ভেঙেছে মার্শের সঙ্গে ওয়েডের ৪৫ বলে ৩৮ রানের জুটি। নসুম আহমেদ পেয়েছেন ইনিংসে নিজের তৃতীয় উইকেট, অস্ট্রেলিয়া হারিয়েছে ৫ম উইকেটটি।

বাংলাদেশের দেওয়া ১৩২ রানের মামলি লক্ষ্য তাড়া করতে শুরুটা বাজেভাবে হয় অস্ট্রেলিয়ার। বাংলাদেশের হয়ে শুরুতেই সফলতার দেখা পায় শেখ মেহেদী হাসান। অ্যালেক্স ক্যারিকে সরাসরি বোল্ড করে প্যাভিলিয়নে পাঠায় মেহেদী।

ক্যারি আউট হওয়ার পর বাংলাদেশের বোলাদের উপর চরাও হয় জশ ফিলিপে। তবে তার ইনিংস ৯ রানেই থামিয়ে দেয় নাসুম আহমেদ। উইকেটের পিছনে ক্যাচ দিয়ে আউট হয় তিনি। এই ব্যাটসম্যান আউট হওয়ার আগে করে ৫ বলে ৯ রান। আর সাকিব এসে আউট করে মোয়াসেস হেনরিকসকে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৮ রান।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারী, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ : অ্যালেক্স ক্যারি, জশ ফিলিপে, মিচেল মার্শ, মোয়াসেস হেনরিকস, ম্যাথু ওয়েড (অধিনায়ক), অ্যাস্টন টার্নার, অ্যাস্টন অ্যাগার, মিচেল স্টার্ক, অ্যান্ড্রু টাই, জস হ্যাজেলউড ও অ্যাডাম জাম্পা।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/বিএইচ

  • সর্বশেষ
  • পঠিত