ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ম্যাচ সেরা হয়ে যা বললেন নাসুম

  খেলা ডেস্ক

প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ০০:০১

ম্যাচ সেরা হয়ে যা বললেন নাসুম

ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে প্রথমবারের মতো টি-টোয়েন্টি ম্যাচে হারালো টাইগাররা। বাংলাদেশের দেওয়া ১৩২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১০৮ রান করে অজিরা। যার ফলে ২৩ রানের জয় পায় বাংলাদেশ। এই ম্যাচে অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইন একাই ধসিয়ে দেন নাসুম আহমেদ। এই স্পিনার ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে একাই নিয়েছে ৪ উইকেট। জিতেছেন ম্যাচ সেরার পুরস্কারও।

অস্ট্রেলিয়াকে হারানোর পর ম্যাচ শেষ নাসুম বলেন, আমরা যে রান করছি ওটাতে ডিফেন্ড করা সম্ভব ছিল। আমাদের চেষ্টার সাথে উইকেটেও সাহায্য ছিল। আমরা সেটাও কাজে লাগানোর চেষ্টা করেছি। অস্ট্রেলিয়া দলকে হারানোর ব্যাপারে একটাই চিন্তা ছিল যে আমরা জিতবো। কাল আমি দোয়াও করছিলাম যে, আল্লাহ এখনও আমরা একটা ম্যাচও জিতিনি; যেন এবার জিততে পারি। তো সবাই মিলে চেষ্টা করেছি, আলহামদুলিল্লাহ সফল হয়েছি।

টি-টোয়েন্টিতে ১৩১ করে জয় পাওয়া কঠিন কাজ। তাও আবার অস্ট্রেলিয়ার বিপক্ষে। তবে হাল ছাড়েনি বাংলাদেশ। তাতেই সফল বাংলাদেশ। এ ব্যাপারে নাসুম আরো বলেন, মাঠে নামার আগে রিয়াদ ভাই বলেছিলেন, আমরা এ রানেই ফাইট করবো, ডট বল করবো, যতটুক পারি চেষ্টা করবো জেতার জন্য। তো ওই ডট বলের চিন্তাই করছিলাম। যখন প্রথম দুটো বল করলাম ব্যাক অব লেন্থে তখন সাকিব ভাই আমাকে বললো, এই উইকেটে আস্তে বলটাই ভালো এবং সামনে করলে ভালো হয়। তো ওটাই চেষ্টা করেছি। ৪টা ওভার যে করেছি সবসময়ই সাকিব ও রিয়াদ ভাই আমার সঙ্গে কথা বলেছে। রিয়াদ ভাই বলছিল, ওকে ওর মতো বল করতে দে। তো ডট বল করার চেষ্টাতেই সফল হয়েছি।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/আরএ

  • সর্বশেষ
  • পঠিত