ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ১৫ মিনিট আগে

মামুলি লক্ষ্যে ধীরগতি টাইগারদের

  স্পোর্টস রিপোর্টার

প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ২০:৫২  
আপডেট :
 ০৪ আগস্ট ২০২১, ২২:০৮

মামুলি লক্ষ্যে ধীরগতি টাইগারদের
স্পোর্টস রিপোর্টার

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে ১২ ওভারে অস্ট্রেলিয়া সংগ্রহ করে ৫ উইকেটের বিনিময়ে ৭১ রান। মামুলি লক্ষ্য তাড়া করতে নেমে বাংলাদেশের শুরুটাও খুব বেশী ভালো হয়নি।

দলীয় ৯ রানেই প্যাভিলিয়নে ফিরে যায় সৌম্য সরকার। এর কিছু পরেই সৌম্যের দেখানো পথে হাঁটেন নাঈম শেখ। আউট হওয়ার আগে এই ব্যাটসম্যান করেন ১৩ বলে ৯ রান। ২১ রানে দুই উইকেট হারিয়ে খানিকটা চাপে পরে বাংলাদেশ।

তবে সেই খান থেকে ভালো কিছুর আভাষ দিয়েছিলো সাকিব আল হাসান। কিন্তু ব্যট হাতে ব্যর্থ ছিলো সাকিব। অ্যান্ড্রু টাইয়ের বলে সরাসরি বোল্ড হয় তিনি। কিন্তু আউট হওয়ার আগে স্কোর বোর্ডে মূল্যবান ২৬ রান যোগ করে সাকিব। আর অধিনায়ক মাহামুদউল্লাহ আউট হয় শূন্য রানে।

এর আগে বুধবার (৪ আগস্ট) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২১ রান করে সফরকারী অস্ট্রোলিয়া।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারী, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যালেক্স ক্যারি, জশ ফিলিপে, মিচেল মার্শ, মোয়াসেস হেনরিকস, ম্যাথু ওয়েড (অধিনায়ক), অ্যাস্টন টার্নার, অ্যাস্টন অ্যাগার, মিচেল স্টার্ক, অ্যান্ড্রু টাই, জস হ্যাজেলউড ও অ্যাডাম জাম্পা।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/বিএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত