ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ মুশফিক

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৪  
আপডেট :
 ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৭

স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ মুশফিক
মুশফিকুর রহিম ও তার স্ত্রী কিফায়াত

বিবাহবার্ষিকীতে স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ টাইগার ক্রিকেটার মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রীসহ নিজের একটি ছবি দিয়েছেন তিনি।

শুক্রবার বিবাহবার্ষিকীতে ফেসবুকে ছবি দিয়ে লিখেছেন ‘আলহামদুলিল্লাহ, সাত বছর অতিক্রান্ত। আমার নিজেকে নিখুঁত স্বামী মনে হয় না। তবে তুমি যোগ্য সঙ্গী, স্বর্গ থেকে পাওয়া।’

বিগত বছরগুলোতে স্ত্রীর কাছ থেকে অনেক কিছু শিখেছেন বলে মনে করেন মুশফিক। এভাবেই সামনের দিনগুলো স্ত্রীর সঙ্গে কাটাতে চান তিনি। পাশাপাশি স্ত্রীর প্রতি প্রকাশ করেছেন অকৃত্রিম ভালোবাসা, বাসনা পোষণ করেছেন শেষ নিঃশ্বাস পর্যন্ত একসঙ্গে থাকার। ইনশাল্লাহ আমরা এভাবে চলতে থাকবো। তোমার কাছ থেকে অনেক কিছু শিখেছি। শেষ নিঃশ্বাস পর্যন্ত আমার সঙ্গে থেকো, তোমায় অনেক ভালোবাসি।

মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ দুজনেই বিয়ে করেছেন আপন বোনদ্বয়কে। ২০১৩ সালে রিয়াদের মাধ্যমেই মুশফিকুরের সঙ্গে পরিচয় হয় কিফায়াতের। এরপর ২০১৪ সালে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন তারা। দুজনার সংসার আলো করে এক ছেলে সন্তানও।

১৯৮৭ সালে জন্ম মুশফিকুর রহিমের। ২০০৫ সালে লর্ডসে বাংলাদেশের হয়ে টেস্টে অভিষেক হয় তার। এরপর একে একে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে পথচলা শুরু হয় তার। বাংলাদেশের হয়ে তিনি এখন পর্যন্ত ৭৫টি টেস্ট, ২২৭টি ওয়ানডে ও ৯১টি ই-টোয়েন্টি ম্যাচে খেলেছেন। টেস্টে তার সংগ্রহ ৪ হাজার ৬৯৬ রান, ওয়ানডেতে ৬ হাজার ৫৮১ ও সংক্ষিপ্ত ফরম্যাটে করেছেন এক হাজার ৩২১ রান। এর মধ্যে টেস্টে ৭ ও ওয়ানডেতে ৮টি সেঞ্চুরিও হাঁকিয়েছেন তিনি। ক্রিকেটের অভিজাত ফরম্যাটে তিনবার ডাবল সেঞ্চুরিও করেছেন ৩৪ বছর বয়সী তারকা।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত