ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

হাসপাতাল থেকেই মেসিকে পেলের অভিনন্দন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪২  
আপডেট :
 ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭:০২

হাসপাতাল থেকেই মেসিকে পেলের অভিনন্দন
ফাইল ছবি

শারীরিক অসুস্থতার কারণে গত ৩১ আগস্ট থেকে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে। তিনবারের বিশ্বকাপজয়ী ফুটবলারের কোলন টিউমারের অস্ত্রোপচার হয়েছে। এখন কিছুটা সুস্থবোধ করছেন তিনি। সুস্থ হয়েই আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে অভিনন্দন জানালেন ৮০ বছর বয়সী এই লিজেন্ড।

চলতি মাসের শুরুতে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে বলিভিয়াকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। ম্যাচটিতে হ্যাটট্রিক করেন মেসি। ৭৭ গোল নিয়ে লাতিন আমেরিকা অঞ্চলে এতদিন সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে ছিলেন পেলে। মেসি তাকে ছাড়িয়েছেন বলিভিয়া ম্যাচের হ্যাটট্রিক দিয়ে। আন্তর্জাতিক ফুটবলে আর্জেন্টাইন খুদেরাজের গোল এখন ৭৯টি।

ফুটবল বিশ্ব খুদেরাজকে শুভেচ্ছায় জানালেও সেসময় অভিনন্দন জানাতে পারেননি পেলে। একটু সুস্থ হয়েই মেসির কথা মনে পড়লো ব্রাজিলিয়ান কিংবদন্তির। সেজন্য আর্জেন্টাইন খুদেরাজের কাছে দুঃখপ্রকাশও করলেন তিনি।

এমন অর্জনে মেসিকে অভিনন্দন জানাতে গিয়ে ফুটবলের রাজা পেলে লিখেছেন, 'হ্যালো মেসি। দেরি করে ফেলায় দুঃখিত। চলতি মাসের শুরুতে আরেকটি রেকর্ড ভাঙার জন্য তোমাকে অভিনন্দন জানানোর সুযোগ হাতছাড়া করতে চাই না। তোমার ফুটবলীয় প্রতিভা অসাধারণ!'

এদিকে ক্লাব ফুটবলে বার্সেলোনায় সব রেকর্ড শেষ করে মেসি এখন পিএসজিতে। যেখানে তার সঙ্গী হিসেবে আছেন সময়ের অন্যতম সেরা দুই ফুটবলার নেইমার-এমবাপে। পিএসজিতেও মেসি সফল হবেন, এমন শুভকামনা পেলের। তিনি যোগ করেন, 'আশা করি তুমি নেইমার ও এমবাপের পাশে থেকে আরও অনেক কিছু জিতবে।'

বাংলাদেশ জার্নাল / এএম

  • সর্বশেষ
  • পঠিত