ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

জামাল-তপুদের ভারতীয় অধিনায়কের হুঙ্কার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২১, ১৮:১২  
আপডেট :
 ০৩ অক্টোবর ২০২১, ১৮:২৪

জামাল-তপুদের ভারতীয় অধিনায়কের হুঙ্কার
ফাইল ছবি

মালদ্বীপে অনুষ্ঠিত চলমান সাফ চ্যাম্পিয়নশিপে শুভ সূচনা করেছে বাংলাদেশ ফুটবল দল। পেনাল্টি থেকে তপু বর্মনের একমাত্র গোলে শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারায় অস্কার ব্রুসোনের শিষ্যরা। সোমবার নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী ভারত মুখোমুখি হবে জামাল ভুঁইয়াদের বিপক্ষে। এই ম্যাচের আগে লাল-সবুজদের হুঙ্কারই দিয়ে রাখছেন ভারতীয় অধিনায়ক সুনীল ছেত্রী।

ছেত্রী ভারতের হয়ে দু’বার সাফ চ্যাম্পিয়নশিপ জিতেছেন। তৃতীয় বার খেতাব জয়ের লক্ষ্যে মরিয়া ভারত অধিনায়কের কাছে এই প্রতিযোগিতার সব ম্যাচই যেন যুদ্ধ!

শনিবার দুপুরে অনুশীলনের পরে টিম হোটেলে ফিরে মলদ্বীপ থেকে ভিডিও কনফারেন্সে সংবাদমাধ্যমের মুখোমুখি হন সুনীল। সঙ্গে ছিলেন কোচ ইগর স্তিমাচ ও সতীর্থ গুরপ্রীত সিংহ সাঁধু।

এসময় প্রস্তুতি নিয়ে সুনীল বলেন, ‘আমার কাছে প্রত্যেকটি ম্যাচই যুদ্ধের মতো। তাই শেষে মুহূর্ত পর্যন্ত লড়াই করে যেতে হবে। ৯০ নয়, আমাদের ১০০ শতাংশ উজাড় করে দিতে হবে। কোনো ম্যাচই সহজ নয়।’

অবশ্য গুণগত মানে ভারত এগিয়ে থাকলেও বাংলাদেশকে নিয়ে বেশ সতর্ক সুনীল। তার কথায়, ‘বাংলাদেশ সম্প্রতি কোচ পরিবর্তন করেছে। প্রতিপক্ষ হিসেবে ওরা খুবই শক্তিশালী। গত তিন-চার মাসে আমরা বাংলাদেশের বিপক্ষে খেলেছি। কঠিন লড়াই হয়েছিল। সব দলই উন্নতি করেছে। আমরা ম্যাচ ধরে ধরে এগোতে চাই। এখন শুধু বাংলাদেশকে নিয়েই ভাবছি।’

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত