ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

আলোর স্বল্পতায় প্রথম দিনের খেলা শেষ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৬:২৯  
আপডেট :
 ০৪ ডিসেম্বর ২০২১, ১৬:৫২

আলোর স্বল্পতায় প্রথম দিনের খেলা শেষ
ছবি সংগৃহীত

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে বঙ্গোপসাগর এলাকায় নিম্নচাপের কারণে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের দ্বিতীয় টেস্টের ২য় সেশনে বাগড়া দিয়েছিল বৃষ্টি। তাতে খেলাও বন্ধ ছিল কিছুক্ষণ, তা শেষ হয়ে খেলা অবশ্য মাঠে গড়িয়েছিল পরে। তবে তৃতীয় সেশনে আলোর স্বল্পতায় প্রথম দিনের খেলা বন্ধ ঘোষণা করে আম্পায়াররা।

আম্পায়াররা জানালেন, খেলা চালিয়ে যাওয়ার মতো যথেষ্ট আলো নেই। ক্রিকইনফো বলছে, আম্পায়াররা বাংলাদেশকে প্রস্তাব দিয়েছিলেন শুধু স্পিনার দিয়ে বল করাতে পারলে খেলা চালিয়ে যাওয়া সম্ভব। তবে বাংলাদেশ সে প্রস্তাবে সায় দেয়নি।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর আলোকস্বল্পতার কারণে পাঁচদিনের ম্যাচের প্রথম দিনে ৯০ ওভারের মধ্যে শেষ করা গেল মাত্র ৫৭ ওভার! ৩৩ ওভার বাকি রেখেই দিনের খেলা সমাপ্ত ঘোষণা করে ম্যাচের দায়িত্বরত আম্পায়াররা। আলোকস্বল্পরা আর বৃষ্টি বাংলাদেশ দলের হতাশাকে অবশ্য আড়াল করতে পারল না। এদিন স্বাগতিক বোলাররা একেবারেই সুবিধা করতে পারেননি। প্রথম দিনে পাকিস্তান হারিয়েছে মাত্র ২ উইকেট। তাদের স্কোর বোর্ডে সংগ্রহ ১৬১ রান।

উইকেটে আছেন দলটির অধিনায়ক বাবর আজম ও আজহার আলী। আগামীকাল (রোববার) ম্যাচের দ্বিতীয় দিনে অধিনায়ক বাবর ৬০ ও আজহার ৩৬ রান নিয়ে আবার ব্যাটিংয়ে নামবেন।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত