ঢাকা, রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯ আপডেট : ৮ মিনিট আগে

দুর্দান্ত প্রত্যাবর্তনে মুক্তিযোদ্ধাকে হারালো ঢাকা আবাহনী

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২২, ১৯:৩৯  
আপডেট :
 ২৫ এপ্রিল ২০২২, ১৯:৫৮

দুর্দান্ত প্রত্যাবর্তনে মুক্তিযোদ্ধাকে হারালো ঢাকা আবাহনী
ছবি- প্রতিনিধি
গোপালগঞ্জ প্রতিনিধি

প্রথমার্ধ্বে পিছিয়ে থেকেও রাকিব হোসেনের জোড়া গোলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৪-৩ গোলে পরাজিত করে বাংলাদেশ প্রিমিয়ার লীগের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে উঠে এলো ঢাকা আবাহনী লিমিটেড।

সোমবার (২৫ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শক্তিশালী ঢাকা আবাহনীর মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

ম্যাচের শুরু থেকেই আক্রমনাত্মক ফুটবল খেলতে থাকে দুই দল। ম্যাচের প্রথম গোলটি আসে মুক্তিযোদ্ধার কাছ থেকেই। ৩৪ মিনিটে পেনাল্টি থেকে জাপানি খেলোয়াড় টেটসুয়াকী মিসাওয়ার গোলে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। প্রথমার্ধ্ব শেষ হয় মুক্তিযোদ্ধার ওই ১-০ গোলের লিডেই।

দ্বিতীয়ার্ধ্বের শুরু থেকে গোলের জন্য মরিয়া হলে খেলতে থাকে আবাহনী। তবে ৫০ মিনিটে সোমা ওটানীর গোলে ২-০ গোলে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা।

দুই গোলে পিছিয়ে পড়ার পর আরও বেশি আক্রমণাত্মক খেলা শুরু করে আবাহনী। অবশেষে ৬৫ মিনিটে ড্যানিয়েল কলিনড্রেসের গোলে ব্যবধান ২-১ করে আবাহনী। ঠিক মিনিট খানেক পরই রাকিব হোসেনের গোলে সমতায় ফেরে আবাহনী।

৭৫ মিনিটে রাফায়েল অগাস্তোর গোলে ৩-২ গোলে এগিয়ে যায় আবাহনী। পাঁচ মিনিট পর রাকিব হোসেনের দ্বিতীয় গোলে ৪-২ গোলে এগিয়ে যায় আবাহনী।

খেলার অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে টেটসুয়াকী মিসাওয়ার আরও এক গোল করলে ব্যবধান কমায় মুক্তিযোদ্ধা। খেলার প্রথমার্ধ্বে দুই গোলে এগিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধ্বে আবাহনীর ঘুরে দাড়ানোয় ৪-৩ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় মুক্তিযোদ্ধাকে।

১২ মাচে ৭ জয়, ৪ ড্র আর ১ পরাজয়ে ২৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ২য় স্থানে উঠে এসেছে ঢাকা আবাহনী লিমিটেড। আর ১২ খেলায় ২ জয়ের বিপরীতে ১ ড্র ও ৯ পরাজয়ে ৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তলানীতে মুক্তিযোদ্ধা।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত