ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে

ম্যাথিউজ-চান্দিমালে এগোচ্ছে শ্রীলঙ্কা

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ২৬ মে ২০২২, ১১:১২

ম্যাথিউজ-চান্দিমালে এগোচ্ছে শ্রীলঙ্কা
ছবি- ইএসপিএন ক্রিকইনফো
ক্রীড়া প্রতিবেদক

মিরপুর টেস্টের চতুর্থ দিন সকাল থেকে বাংলাদেশের বোলারদের হতাশাই উপহার দিয়ে চলেছেন শ্রীলঙ্কার দুই অভিজ্ঞ ব্যাটসম্যান অ্যাঞ্জেলো ম্যাথিউজ আর দিনেশ চান্দিমাল।

চতুর্থ দিন সকালের প্রথম ঘণ্টায় কোনো উইকেট না হারিয়ে দুই অভিজ্ঞের জমাট জুটিতে দারুণ শুরু করেছে শ্রীলঙ্কা। সেঞ্চুরি লক্ষ্য করে এগোচ্ছেন সাবেক অধিনায়ক ম্যাথিউজ, আরেক সাবেক অধিনায়ক দিনেশ চান্দিমাল ছুটছেন হাফ-সেঞ্চুরির দিকে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১২১ ওভার শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ৫ উইকেটে ৩৪৭ রান। বাংলাদেশের করা ৩৬৫ রানের চেয়ে পিছিয়ে আছে মাত্র ১৮ রানে। ২২২ বলে ম্যাথিউজ ৮৬ রান করে ম্যাথিউজ আছেন সিরিজে নিজের দ্বিতীয় শেঞ্চুরির আশায়।আর ১০৪বলে চান্দিমাল ৪৭ রান নিয়ে চান্দিমাল পৌঁছে গেছেন অর্ধশতের দ্বারপ্রান্তে।

বৃষ্টি বাঁধায় আগেরদিন অনেকটা সময়য় নষ্ট হওয়ার পর ৫ উইকেটে ২৮২ রান নিয়ে দিনের খেলা শেষ করেছিল শ্রীলঙ্কা। আগেরদিনের সময়টা পুষিয়ে নিতে আজ নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে শুরু হয়েছে খেলা।

আজ সকাল থেকে লঙ্কান এই জুটির ওপর তেমন কোনো চাপই সৃষ্টি করতে পারেনি টাইগার বোলাররা। দুজনের আত্মবিশ্বাসী বোলিংয়ে এগিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা। সাকিব-তাইজুলদের বলে বিচ্ছিন্ন কিছু আবেদন হলেও উইকেট নেয়ার মতো বোলিং করতে পারেননি কেউই।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত