ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, কমেছে ওভার

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৩ জুলাই ২০২২, ০১:০৭  
আপডেট :
 ০৩ জুলাই ২০২২, ০১:২৫

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, কমেছে ওভার
ক্রীড়া ডেস্ক

থেমে থেমে হওয়া বৃষ্টি হওয়ায় বাংলাদেশ বনাম উইন্ডিজের মধ্যকার ৩ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ নির্ধারিত সময়ে শুরু হয়নি।সোয়া দুই ঘণ্টা বিলম্বে মাঠে গড়াচ্ছে খেলা।

তবে বর্তমানে আবহাওয়া কিছুটা অনুকুলে রয়েছে তাই নির্ধারিত ওভার কমিয়ে ম্যাচ শুরুর সময় ঠিক করেছে ম্যাচ কর্তৃপক্ষ।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে উইন্ডসর পার্কে টসভাগ্য সহায় হয়নি বাংলাদেশের। ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। অর্থাৎ বাংলাদেশ প্রথম ব্যাট করবে।

এর আগে বাংলাদেশ সময় রাত ১১.৩০টায় খেলা শুরুর সময় থাকলেও বৃষ্টির কারণে সেটি পিছিয়ে শুরু হচ্ছে রাত ১টা ১০ মিনিটে। এছাড়া খেলার দৈর্ঘ্যও কমে এসেছে ৪ ওভার।

নিয়ম অনুসারে, ম্যাচ শুরুর নির্ধারিত সময় থেকে পরবর্তী ৭০ মিনিটের মধ্যে খেলা শুরু করা না গেলে ম্যাচ যাবে কার্টেল ওভারে। সেটাই হয়েছে আজ রোববার। নির্ধারিত সময়ের ১০৫ মিনিট পর খেলা শুরু হওয়ার কারণে খেলার দৈর্ঘ্য কমে গেছে ৪ ওভার করে। পাওয়ারপ্লেতেও কমে গেছে একটি ওভার।

একনজরে দুই দলের একাদশ

ওয়েস্ট ইন্ডিজ : কাইল মেয়ার্স, ব্রেন্ডন কিং, শামার ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক ও উইকেটরক্ষক), রভম্যান পাওয়েল, ডেভন থমাস, ওডিন স্মিথ, রোমারিও শেফার্ড, আকিল হোসেন, ওবেদ ম্যাকয় ও হায়ডেন ওয়ালশ।

বাংলাদেশ : মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শেখ মেহেদী হাসান, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত