ঢাকা, মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯ আপডেট : ১৮ মিনিট আগে

শুরুর ধাক্কা কাটিয়ে ক্যারিবীয়ানদের পাহাড়সমান সংগ্রহ

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ০১:৩৫

শুরুর ধাক্কা কাটিয়ে ক্যারিবীয়ানদের পাহাড়সমান সংগ্রহ
ক্রীড়া ডেস্ক

ম্যাচের শুরুতে বাংলাদেশের বোলাররা ভালোই চাপে রেখেছিলো স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের ব্যাটারদের । প্রথম চার ওভারের মধ্যেই দুই উইকেট তুলে নেয়া গিয়েছিলো। তবে এরপরই শুরু হয় ঝড়।

মাঝে দিয়ে মোসাদ্দেক হোসেনের একটা ওভার আশা জুগিয়েছিলো, শরিফুল শেষদিকে করেছেন ভালো বোলিং। তবুও অবশ্য ওয়েস্ট ইন্ডিজকে বড় রান করা থেকে আটকানো যায়নি। ডমনিকার উইন্ডসর পার্কে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ জিততে বাংলাদেশকে করতে হবে ১৯৪ রান।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ক্যারিবীয়ানদের দারুণ শুরু এনে দেন কাইল মেয়ার্স। তাসকিন আহমেদের করা প্রথম ওভার থেকেই আসে ১৪ রান। কিন্তু ২ চার ও ১ ছক্কায় ৯ বলে ১৫ রান করে মেহেদী হাসানের বলে বোল্ড হন তিনি।

এরপর দলকে দ্রুতই দ্বিতীয় সাফল্য এনে দেন সাকিব আল হাসান। ৩ বলে ০ রান করা সামারা ব্রুকস আকাশে তুলে মারতে গিয়ে তার বলে ক্যাচ দেন মাহমুদউল্লাহ রিয়াদের হাতে।

পরে ওয়েস্ট ইন্ডিজ দলের হয়ে হাল ধরেছেন অধিনায়ক নিকোলাস পুরান ও ওপেনার ব্রেন্ডন কিং। তাদের দুজনের ব্যাটে চড়ে বড় কিছুর স্বপ্ন দেখা শুরু করে স্বাগতিকরা। তবে তাতে বাধা হন মোসাদ্দেক হোসেন। মুনিম শাহরিয়ারের চোটে একাদশে জায়গা পাওয়া এই অলরাউন্ডার ফেরান পুরানকে।

এর আগে এই ব্যাটার ৩০ বল খেলে করেন ৩৪ রান। তাকে ফেরানো ওই ওভারটিতে কোনো রান দেননি মোসাদ্দেক হোসেন। কিন্তু পরে আর বোলিংয়ের সুযোগই পাননি তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত