ঢাকা, বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

হোম অব ক্রিকেটে টাইগারদের নতুন টেকনিক্যাল কনসালট্যান্ট

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২১ আগস্ট ২০২২, ১৭:৩২

হোম অব ক্রিকেটে টাইগারদের নতুন টেকনিক্যাল কনসালট্যান্ট
ছবি: সংগৃহীত
ক্রীড়া ডেস্ক

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরাম। রোববার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর সোজা চলে যান মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে।

বিসিবি সূত্রে জানা যায়, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত শ্রীরামের সঙ্গে চুক্তির করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে কাজ শুরু করবেন আগামী ২৭ আগস্ট শুরু হতে যাওয়া এশিয়া কাপ থেকেই।

ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে তেমন পরিচিত নন শ্রীরাম। ২০০০ থেকে ২০০৪ অব্দি ভারতের হয়ে খেলেছেন মাত্র আটটি ওয়ানডে। আর প্রথম শ্রেণির ক্রিকেটে ছিলেন ১৮ বছর। প্রথম শ্রেণির ক্রিকেটে ৫২.৯৯ গড়ে তার রান ৯ হাজার ৫৩৯, বাঁহাতি স্পিনে তুলেছেন ৮৫ উইকেট।

তারপর থেকেই জড়িয়ে আছেন ক্রিকেট কোচিংয়ে। অস্ট্রেলিয়া ‘এ’ দলে কোচ হিসেবে কাজ করেছেন। ২০১৬ সালে ড্যারেন লেমান অস্ট্রেলিয়ার কোচ হওয়ার পর স্পিন পরামর্শক করা হয় তাকে। ছয় বছর অস্ট্রেলিয়া জাতীয় দলে নানা ভূমিকায় কাজ করেছেন।

এছাড়া আইপিএলের দল র‌য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর, পাঞ্জাব কিংস, দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গেও কাজ করেছেন। এবার টি-টোয়েন্টিতে বাংলাদেশকে পথে ফেরানোর দায়িত্ব নিলেন তিনি।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত