ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৭ মিনিট আগে
শিরোনাম

অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ম্যাচটিও গেলো বৃষ্টির পেটে

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২২, ১৬:২৮

অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ম্যাচটিও গেলো বৃষ্টির পেটে
অস্ট্রেলিয়া-ইংল্যান্ড। ছবি: সংগৃহীত

আফগানিস্তান-আয়ারল্যান্ডের পর অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের হাইভোল্টেজ ম্যাচটিও গেলো বৃষ্টির পেটে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) আজ দুটি ম্যাচ ছিলো। দুটি ম্যাচই বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

শুক্রবার সকালে প্রথম ম্যাচে আফগানিস্তান-আয়ারল্যান্ড মাঠে নামার আগেই বৃষ্টি বাধায় পড়ে যায়। ম্যাচের টস হওয়ার সুযোগ হয়নি। ফলে অনেকক্ষণ অপেক্ষা করে ম্যাচটি বাতিল ঘোষণা করা হয়।

একই ভেন্যুতে দিনের দ্বিতীয় খেলারও একই পরিণতি। তীব্র বৃষ্টির কারণে টস হয়নি। এক বল মাঠে না গড়িয়ে পরিত্যক্ত হয়েছে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ম্যাচটিও।

এ ম্যাচের আগে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া দুই দলই একটি করে ম্যাচে হেরেছে এবং জয় পেয়েছে। তাই সেমিফাইনালে যাওয়ার জন্য এই ম্যাচটি দুই দলের জন্যই খুব গুরুত্বপূর্ণ ছিলো।

অঝোর ধারার কারণে টানা দ্বিতীয় মাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে আফগানিস্তানকে। ৩ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে আয়ারল্যান্ডকেও।

অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচের আগে বৃষ্টি কিছুটা কমলে খেলা মাঠে গড়ানোর সম্ভাবনা দেখা দিয়েছিলো। কিন্তু সে সম্ভাবনাকে বাস্তব হতে দেয়নি মেলবোর্নের বৃষ্টি। কিছুক্ষণ থেমে বৃষ্টি চলেছে সাড়া দিন। তাতে পয়েন্ট ভাগাভাগি করতে হলো অস্ট্রেলিয়া-ইংল্যান্ডকেও।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত