ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

অনেক নারী নিয়ে দ্বীপে যেতে চান ব্রাজিলের রিচার্লিসন

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২২, ২১:৩৬

অনেক নারী নিয়ে দ্বীপে যেতে চান ব্রাজিলের রিচার্লিসন
ব্রাজিলের তারকা ফুটবলার রিচার্লিসন । ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপে ব্রাজিল প্রথম ম্যাচে বৃহস্পতিবার রাতে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে। সেই ম্যাচের আগে বিতর্কের জন্ম দিয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার রিচার্লিসন। সম্প্রতি আন্তর্জাতিক গণমাধ্যম মার্কায় এক সাক্ষাৎকারে অবসরের পর কী করবেন, তা নিয়ে মুখ খুলেছেন টটেনহ্যাম ফরোয়ার্ড।

অবসরের পর কি করবেন এমন প্রশ্নের উত্তরে রিচার্লিসন জানান, তিনি রোনালদিনহোর সেই ছবি দেখে অনুপ্রাণিত হয়েছেন এবং অবসরের পর অনেক নারী নিয়ে তিনি দীপান্তরে চলে যাবেন।

রিচার্লিসন বলেন, আমি একটি দ্বীপ কিনব এবং অনেক নারী নিয়ে সেখানে থাকব। রোনালদিনহোর সেই ছবির মতো।

রিচার্লিসনের এ মন্তব্যের পর ব্রাজিলজুড়ে বিতর্কের ঝড় উঠেছে। বিশেষ করে বিশ্বকাপের আগে এমন বেফাঁস মন্তব্য অনেকেই স্বাভাবিকভাবে নিতে পারেননি।

আরও পড়ুন: সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের একাদশ ‘ফাঁস’

২০০২ সালের বিশ্বকাপ জয়ী তারকা রোনালদিনহোর সেই ছবিতে দেখা যায়, একটি সুইমিংপুলে পা ডুবিয়ে শুয়ে আছেন তিনি। তার পায়ের কাছে পানিতে উপুড় হয়ে শুয়ে আছেন পাঁচ নারী।

যদিও সে সময় রোনালদিনহো বলেছিলেন, বন্ধুর সঙ্গে মজা করেই তিনি এ কাজ করেছিলেন। তিনি বলেছিলেন, এক বন্ধুর সঙ্গে মজা করেই আমি এটা করেছিলাম। সে আমাকে একটি ছবি পাঠিয়ে দেখিয়েছিল, সে অনেক মজা করছে। আমি তার জবাব দিয়েছিলাম এ ছবি দিয়ে। কিন্তু কোনোভাবে এ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে এবং অনেক বিতর্কের জন্ম দেয়।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত