ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

কাতার বিশ্বকাপে আজ মাঠে গড়াবে ৪ ম্যাচ

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১৪:২১

কাতার বিশ্বকাপে আজ মাঠে গড়াবে ৪ ম্যাচ
কাতার বিশ্বকাপ। ছবি: সংগৃহীত
ক্রীড়া ডেস্ক

চলছে কাতার বিশ্বকাপ, যেখানে প্রতিদিনই ঘটছে নানারকম অঘটন। শনিবার (২৬ নভেম্বর) বাঁচা-মরার ম্যাচে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। এ ম্যাচ ছাড়া আরও তিনটি ম্যাচ মাঠে গড়াবে আজ।

খেলতে নামা দলগুলো হলো- তিউনিসিয়া, অস্ট্রেলিয়া, পোল্যান্ড, সৌদি আরব, ফ্রান্স, ডেনমার্ক, আর্জেন্টিনা, মেক্সিকো।

দিনের প্রথম ম্যাচে তিউনিসিয়ার বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। ম্যাচটি শুরু হবে বিকেল ৪টায়। এটি বিটিভি, টি স্পোর্টস, গাজী টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে।

সন্ধ্যা ৭টায় শুরু হবে পোল্যান্ড ও সৌদি আরবের ম্যাচ। এটি দিনের দ্বিতীয় ম্যাচ।

তৃতীয় ম্যাচে ফ্রান্সকে প্রতিপক্ষ হিসেবে পাবে ডেনমার্ক। এ ম্যাচটি শুরু হবে রাত ১০টায়। যা বিটিভি, টি স্পোর্টস, গাজী টিভি সরাসরি সম্প্রচার করা হবে।

আজকের দিনের শেষ ও চতুর্থ ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। লুসাইল স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে ‘সি’ গ্রুপের ম্যাচটি।

মাঠের লড়াই শুরুর আগে আর্জেন্টিনাকে নিয়ে নিজের লক্ষ্যের কথা শোনালেন মেক্সিকোর অভিজ্ঞ গোলরক্ষক গিয়েরমো ওচোয়া। বলেছেন, আমরা উঠে দাঁড়িয়ে লড়াই করতে প্রস্তুত। মেসির মধ্যে ওই জাদু আছে। মনে হবে সে কিছুই করছে না। কিন্তু পরের মুহূর্তেই সব কিছু ঠিক করে গোল দিয়ে দেবে। ম্যাচটি ভালো চ্যালেঞ্জ হতে চলেছে। মোটেও সহজ হবে না। মেসি ইতিহাস ও বিশ্বের সেরাদের একজন, যদি সেরা নাও হয়। তার বিপক্ষে বিশ্বকাপের মঞ্চে খেলার চেয়ে ভালো আর কী-ইবা হতে পারে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত