ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

গ্যালারিতে ক্লান্ত হয়ে হাই তুলছেন সঙ্গী, ভাইরাল সেই ছবি!

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১৬:২৫  
আপডেট :
 ২৭ নভেম্বর ২০২২, ১৮:২৬

গ্যালারিতে ক্লান্ত হয়ে হাই তুলছেন সঙ্গী, ভাইরাল সেই ছবি!
গ্যালারিতে ক্লান্ত হয়ে হাই তুলছেন সঙ্গী । ছবি: ইন্টারনেট
ক্রীড়া ডেস্ক

শুক্রবার পাওয়ার ফুটবল লড়াই দেখেছে কাতারের আল বায়াত স্টেডিয়াম। ইরানকে ৬-২ গোলে হারিয়ে ইংলিশদের বিশ্বকাপ মিশন শুরু হয়েছিল দেখার মতো। তবে ‘বি’ গ্রুপের দ্বিতীয় ম্যাচে সেই গ্যারেথ সাউথগেটের দলও গোলের খাতা খুলতে পারেনি যুক্তরাষ্ট্রের সামনে। আর এই ম্যাচে ইংল্য়ান্ড দলের ফুটবলার এরিক ডিয়ের, অ্যারন ব়্যামসদেলের ও জর্ডন পিকফোর্ডের সঙ্গীদের দেখা গেল অন্য় মেজাজে। ইংল্যান্ড-যুক্তরাষ্ট্র হাড্ডাহাড্ডি লড়াই চলাকালীন কী করছিলেন তারা?

উড়তে থাকা ইংল্যান্ডকে রুখে দিয়েছে যুক্তরাষ্ট্র। প্রথমার্ধে কয়েকটি চান্স মিস করলেও দ্বিতীয়ার্ধের শুরু হতেই ইংল্যান্ডের ওপর চাপ বাড়ায় যুক্তরাষ্ট্র। ইংল্যান্ডের রক্ষণ বেশ কয়েক বার আক্রমণে আছড়ে পড়লেও কাঙ্ক্ষিত গোল পায়নি পুলিসিচরা। যুক্তরাষ্ট্রের আক্রমণ সামলে ইংল্যান্ডও গোলের চেষ্টা করে গিয়েছে। তবে গোলের দেখা পাননি হ্যারি কেনরাও। ফলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

আর এই অপ্রত্যাশিত লড়াইয়ের মাঝেই থ্রি-লায়েন্সদের সঙ্গীদের শরীরী ভাষায় দেখা গেল স্পষ্ট বিরক্তির ছাপ। অ্যারন ব়্যামসদেলের সঙ্গী জর্জিনাতো হাল ছেড়ে দিয়ে ক্লান্ত হয়ে একটি বড় হাই তুলে বসলেন। বুঝিয়েই দিলেন আর আশা নেই। দলের আরেক ফুটবলার এরিক ডিয়েরের মডেল সঙ্গী অ্যানা মডলারকে বেশ ভীত দেখাচ্ছিল। ইংল্যান্ডের পারফরম্যান্সে যে তিনি একেবারেই খুশি নন, বোঝা যাচ্ছিল তাকে দেখে। অন্য দিকে জর্ডান পিকফোর্ডের স্ত্রীকে দেখে বোঝাই গেল খুবই হতাশ তিনি। সবমিলিয়ে গতকাল ইংল্যান্ড ম্যাচে গ্যালারিতে একপ্রকার দেখা গেল হতাশার ছায়া।

হ্যারিকেনদের এই পারফরমেন্সে ইংল্যান্ডের দর্শক-সমর্থকেরাও যে মোটেই খুশি নন, তা তারা আল-বায়াত স্টেডিয়ামেই বুঝিয়ে আসেন। তবে সাউথগেট অবশ্য় জানিয়েছেন, ছেলেদের খেলায় তিনি যথেষ্ট খুশি। তার আরও দাবি, জয় নিশ্চিত করতে না পারলেও মার্কিন যুক্তরাষ্ট্রের সামনে ভাল লড়াই দিয়েছেন ইংলিশরা।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত