ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

মেসির কাছে ক্ষমা চাইলেন মেক্সিকান বক্সার আলভারেজ

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২২, ২২:২১

মেসির কাছে ক্ষমা চাইলেন মেক্সিকান বক্সার আলভারেজ
মেসির কাছে ক্ষমা চাইলেন মেক্সিকান বক্সার আলভারেজ । ছবি: ইন্টারনেট
ক্রীড়া ডেস্ক

কাতার বিশ্বকাপে ‘সি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচের পর আলোচনায় আসেন মেক্সিকান বক্সার ক্যানেলো আলভারেজ। মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টিনার জয়ের পর ড্রেসিং রুমে মেক্সিকোর জার্সি ও পতাকাকে অপমাণিত করা হয়েছিল বলে দাবি করেছিলেন তিনি। সেই দাবির প্রেক্ষিতে মেসির ওপর ক্ষোভ প্রকাশের পাশাপাশি হুমকিও দিয়েছিলেন তিনি। তার সেই কর্মকাণ্ডের কারণে ফুটবল প্রেমীদের রোষানলেও পড়েন এই বক্সার।

তীব্র সমালোচনার পর নিজের ভুল বুঝতে পেরেছেন বক্সার ক্যানেলো আলভারেজ। একই সাথে মেসির কাছে ক্ষমাও চান তিনি। দেশের প্রতি ভালোবাসা থেকেই ওই মন্তব্য করেছিলেন বলে জানান তিনি।

বুধবার ৩২ বছর বয়সী মেক্সিকান বক্সার ক্যানেলো আলভারেজ তার টুইটার অ্যাকাউন্টে এক টুইটের মাধ্যমে লিওনেল মেসির কাছে ক্ষমা চেয়েছেন।

আলভারেজ টুইটারে লেখেন, শেষ কয়েকটি দিন আমি আমার দেশের জন্য ভালোবাসা এবং আবেগ থেকে একটি মন্তব্য করেছিলাম যা ছড়িয়ে পড়ে সবখানে। আমি আমার ভুলের জন্য মেসি এবং আর্জেন্টিনার কাছে ক্ষমা চাচ্ছি। প্রত্যেকদিনই আমরা নতুন কিছু শিখি। এবার আমিও নতুন কিছু শিখলাম।

এর আগে মেক্সিকান এই বক্সারের দাবি ছিল নেচে-গেয়ে আনন্দ করার সময় মেক্সিকোর জার্সি এবং পতাকাকে অবমাননা করেছেন মেসি এবং তা করে তিনি অপরাধ করে ফেলেছেন।

তবে পরে ড্রেসিং রুমের এমন ঘটনার বিষয়ে মুখ খোলেন আর্জেন্টিনার সাবেক ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো ও সাবেক স্পেনের খেলোয়াড় ফাবার্গেস। তারা ড্রেসিং রুমের পরিবেশ সম্পর্কে ক্যানেলোকে অবহিত করেন।

উল্লেখ্য, ফুটবল বিশ্বে সবার কাছে উদাহরণ আর্জেন্টাইন অধিনায়ক মেসি। একজন ফুটবলার হিসেবেও যেমন তিনি অনন্য, ঠিক তার ব্যক্তিত্বও অসাধারণ।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত