ঢাকা, বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

ভক্তদের উষ্ণ বার্তায় আপ্লুত, জানালেন সুস্থ পেলে

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২২, ২০:৫২  
আপডেট :
 ০২ ডিসেম্বর ২০২২, ২১:০৩

ভক্তদের উষ্ণ বার্তায় আপ্লুত, জানালেন সুস্থ পেলে
সাবেক ব্রাজিলিয়ান ফুটবলার পেলে । ছবি: সংগৃহীত
ক্রীড়া ডেস্ক

ফুটবলপ্রেমীদের চিন্তা বাড়িয়ে ফের আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি ‘ফুটবল সম্রাট’ পেলে! শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে সাও পাওলোর এই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পেলের অবস্থা উদ্বেগজনক! ক্যানসারে আক্রান্ত পেলের শরীর অনেকটা ফুলে গিয়েছে! সঙ্গে রয়েছে হৃদ্‌যন্ত্রের সমস্যা! এমন বেশ কিছু খবর সংবাদমাধ্যমে রটে যায়।

যদিও সেই রাতেই তার মেয়ে কেলি ন্যাসিমেন্টো সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বাবাকে (পেলে) নিয়ে চিন্তার কিছু নেই। রুটিন চেকআপের জন্যই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। এ বার পেলে নিজেও ইন্সটাগ্রামে জানালেন, তিনি সুস্থই আছেন।

পেলেকে নিয়ে চিন্তার কিছু নেই। রুটিন চেকআপের জন্যই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। এ বার পেলে নিজেও ইন্সটাগ্রামে জানালেন, তিনি সুস্থই আছেন।

৮২ বছরের প্রাক্তন ব্রাজিলিয়ান ফুটবলারের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই কাতার বিশ্বকাপে তার প্রভাব পড়ে। ব্রাজিল টিমের তরফে প্রেস মিটে পেলের সুস্থতা কামনা করে কোচ তিতে বলেছেন, পুরো টিমের তরফে প্রার্থনা করা হচ্ছে, যাতে পেলে দ্রুত সুস্থ হয়ে ওঠেন। কিংবদন্তি ফুটবলারের জন্য কাতারের একটি আকাশছোঁয়া বিল্ডিংয়ে ডিজিটাল পোস্টার বানানো হয়। তাতে লেখা হয়, ‘গেট ওয়েল সুন। দ্রুত সুস্থ হয়ে উঠুন পেলে!’

এ সবের মধ্যেই পেলে ইন্সটাগ্রামে লিখলেন, বন্ধুরা আমি হাসপাতালে ভর্তি হয়েছে রুটিন চেকআপের জন্য। প্রতি মাসেই এটা করতে হয়। যে সব ইতিবাচক বার্তা পেয়েছি, তা পেলে সব সময় ভালো লাগে। কাতার যে ভাবে আমাকে সম্মান দিয়েছে, তার জন্য ধন্যবাদ। যে ভাবে সবাই আমাকে উষ্ণতা দিয়েছে, তার জন্যও আপ্লুত। আমিও কিন্তু আপনাদের মতো বিশ্বকাপ দেখছি। তাই আপনারাও আমার মতো বিশ্বকাপে মেতে থাকুন। ফুটবলের সঙ্গে থাকুন।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে হঠাৎই হাসপাতালে ভর্তি করতে হয় পেলেকে। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর পেলেকে আর সেই অর্থে জনসমক্ষে দেখা যায়নি। কাতার বিশ্বকাপে যে তিনি থাকবেন না, তা মোটামুটি নিশ্চিতই ছিল। ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ সালে বিশ্বকাপজয়ী ব্রাজিল টিমের অন্যতম সদস্য ছিলেন তিনি। পাঁচবার বিশ্বকাপ জিতেছে ব্রাজিল। নেইমারের ব্রাজিল যেন হেক্সা বিশ্বকাপ জিততে পারেন, তার জন্য আগাম শুভেচ্ছা জানিয়ে রেখেছেন ফুটবল সম্রাট।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত