ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

অনুর্ধ্ব-২৩ ভলিবল দল ও কৃতি সেনা অ্যাথলেটদের সেনাবাহিনীর সংবর্ধনা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৩, ০৩:২২

অনুর্ধ্ব-২৩ ভলিবল দল ও কৃতি সেনা অ্যাথলেটদের সেনাবাহিনীর সংবর্ধনা
ছবি: আইএসপিআর

'বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অনুর্ধ্ব-২৩ পুরুষ আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতা-২০২২'র অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ দলকে সম্বর্ধনা দেয়া হয়েছে।

বুধবার বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে শিরোপাজয়ী অনুর্ধ্ব ২৩ ভলিবল দলের সকল খেলোযাড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ বাংলাদেশ সেনাবাহিনী এ্যাথলেটিকস দলের কৃতি খেলোয়াড়, কোচ ও ম্যানেজারদের তাদের অসামান্য অবদানের জন্য সম্বর্ধনা জানানো হয়।

সম্বর্ধনা অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের পুরস্কার তুলে দেন। আইএসপিআর-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম।

বাংলাদেশ অ্যাথলেটিস ফেডারেশনের ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু ৪৬তম জাতীয় আ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২২ এ বাংলাদেশ সেনাবাহিনী অ্যাথলেটিকস দল মোট ২১টি স্বর্ণ, ১৪টি রৌপ্য এবং ১৬টি তাম্র পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং ৭ জন প্রতিযোগী ট্রিপল জাম্প, হাই জাম্প, ১০ হাজার মিটার দৌড় ও ৪ গুনিতক ১০০ মিটার রিলে দৌড়ে জাতীয় রেকর্ড করে।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান বলেন, বিজয়ের মাসে আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ের এই দুটি অর্জন অত্যন্ত প্রশংসার দাবি রাখে। এই অর্জনকে পুঁজি করে বাংলাদেশ জাতীয় অনুর্ধ্ব-২৩ ভলিবল দল আগামীতেও আন্তর্জাতিক পর্যায়ে তাদের জয়ের ধারা অব্যাহত রাখবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সেই সাথে দেশের ক্রীড়াঙ্গনে এই সাফল্য নতুন প্রেরণার সঞ্চার করবে বলে মত প্রকাশ করেন সেনাবাহিনী প্রধান।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় অনুর্ধ্ব-২৩ ভলিবল দলের ম্যাচ সেরা খেলোয়াড়, টুর্নামেন্ট সেরা লিবারু ও সেটার, ম্যানেজার এবং কোচদের আর্থিক চেক দেয়া হয়। একই সাথে বাংলাদেশ সেনাবাহিনী অ্যাথলেটিকস দলের কৃতি খেলোয়াড়, কোচ ও ম্যানেজারদের আর্থিক চেক দেয়া হয়।

অনুষ্ঠানে সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মোঃ সাইফুল আলমসহ সেনাসদরের প্রিন্সিপাল ষ্টাফ অফিসার বৃন্দ, অন্যান্য জ্যেষ্ঠ সামরিক কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের শীর্ষ কর্মকর্তাগণ, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের কর্মকর্তারা, বাংলাদেশ সেনাবাহিনী অ্যাথলেটিকস দলের রেকর্ডধারী খেলোয়াড় ও কোচগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত