ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

বিপদে ক্লাবকে পাশে পাচ্ছে না আলবেস

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১৬:৪৫

বিপদে ক্লাবকে পাশে পাচ্ছে না আলবেস
দানি আলভেস। ছবি: সংগৃহীত

যৌন হয়রানির অভিযোগে ব্রাজিলের অভিজ্ঞ রাইট ব্যাক এবং সাবেক বার্সেলোনা, জুভেন্টাস ও পিএসজির ডিফেন্ডার দানি আলভেসকে গ্রেপ্তারের পর তার সঙ্গে চুক্তি বাতিলের কথা জানায় তার ক্লাব পুমাস।

এক বিবৃতিতে ক্লাবটির সভাপতি লিওপোলদো সিলভা বলেন, ক্লাবের চেতনা ও মূল্যবোধের বিপক্ষে যায়- এমন কোনো কাজ ক্লাবের কোনো ফুটবলাররা করলে তা মেনে নেয়া হবে না। ব্রাজিলিয়ান ডিফেন্ডারের সঙ্গে ক্লাবটির চুক্তি ছিল ২০২৩ সালের জুন পর্যন্ত। এখন পর্যন্ত ম্যাচ খেলেছেন ১৩টি। ৫টি গোলে সহায়তা করলেও কোনো গোল পাননি।

এদিকে, যৌন হয়রানির অভিযোগ অস্বীকার করে আলভেস বলেছিলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। আমি ঘটনাস্থলে ছিলাম কিন্তু আমি এমন কোনো কাজ করিনি। যারা আমাকে চেনেন তারা জানেন যে আমি নাচতে ভালোবাসি।

তিনি আরও বলেন, আমি জানি না ওই মহিলা কে। আপনি যখন একটি বাথরুমে যান তখন সেখানে কে আছে তা আপনাকে জিজ্ঞাসা করতে হবে না। আমি কখনো কারো জায়গায় গিয়ে বিরক্ত করিনি। আমি কীভাবে একজন মহিলা বা মেয়ের সঙ্গে এটা করতে পারি?

গত ৩০ ডিসেম্বর আলভেসের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন এক নারী। তার বিরুদ্ধে অভিযোগ করা হয় যে, বার্সেলোনার এক নাইট ক্লাবে আলভেস তাকে স্বল্প বসনা দেখে শরীরে হাত দেন এবং যৌন হয়রানি করেন।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত