ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

বাংলাদেশের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে না ইংল্যান্ড

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১৭:১৯

বাংলাদেশের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে না ইংল্যান্ড
সংগৃহীত ছবি

সূচি অনুযায়ী বাংলাদেশ সফরে এসে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। তবে ব্যাপারটি নিয়ে ছিল সংশয়। শেষ পর্যন্ত সেটাই সত্যি হল। মূল সিরিজ শুরুর আগে কোনো ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি রোববার জানিয়েছেন এই খবর।

আগামী ২০ ফেব্রুয়ারি ইংল্যান্ড দলের বাংলাদেশে আসার কথা রয়েছে। ২৩ ও ২৪ ফেব্রুয়ারি প্রস্তুতি ম্যাচ দুটি খেলার কথা ছিল তাদের।

বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলেছেন, ইংল্যান্ড টিম তাদের নিজস্ব পরিকল্পনা থেকে এই সফরটাকে শুধু অফিসিয়াল ম্যাচের মধ্যে সীমাবদ্ধ রাখার কথা জানিয়েছে। এখন সেভাবেই পরিকল্পনা করা হচ্ছে। প্রস্তুতি ম্যাচ বাতিল হওয়ায় ইংল্যান্ড দলের বাংলাদেশে আসার তারিখ পরিবর্তন হয়েছে কি না তা নিশ্চিত করেননি সুজন।

২০ ফেব্রুয়ারি ঢাকায় পা রেখে ১ মার্চ প্রথম ওয়ানডে খেলবে ইংল্যান্ড। দ্বিতীয় ওয়ানডে ৩ মার্চ। প্রথম দুই ম্যাচ হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। তৃতীয় ওয়ানডে ও প্রথম টি-টোয়েন্টি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এ দুই ম্যাচ হবে যথাক্রমে ৬ ও ৯ মার্চ। সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি মিরপুরে ১২ ও ১৪ মার্চ।

বাংলাদেশ জার্নাল/সামি/আরকে

  • সর্বশেষ
  • পঠিত